1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ক্রোয়েশিয়ায় বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৪

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ১৪১ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : ক্রোয়েশিয়ার ব্রোকানাকে সেসনা-১৮২ নামের একটি বিমান বিধ্বস্ত হয়েছে। ধ্বংসাবশেষ থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (৩০ মে) ক্রোয়েশিয়ার বেসামরিক প্রতিরক্ষা পরিচালক দামির ট্রুট এ তথ্য জানিয়েছেন।

তিনি সাংবাদিকদের বলেন, নিখোঁজের পর অনুসন্ধান দলগুলো মধ্য ক্রোয়েশিয়ার ব্রোকানাকের কাছে সেসনা-১৮২ বিমানকে খুঁজে পায়। ওপর থেকে ড্রোনের মাধ্যমে বিমানটি দেখতে পেয়ে অনুসন্ধান দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। দুর্ভাগ্যবশত বিমানে থাকা চারজনই মারা গেছেন।

ট্রুট বলেন, দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে। বিমানটি কীভাবে রাডার থেকে নিখোঁজ হয়ে বিধ্বস্ত হলো সে ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে দুর্ঘটনায় নিহতদের পরিচয় জানাননি ট্রুট।

এদিকে ক্রোয়েশিয়ার রাষ্ট্রীয় টেলিভিশন এইচআরটি জানিয়েছে, নিহতদের মধ্যে দুইজন জার্মান, একজন ক্রোয়েশিয়ান এবং একজন সুইস নাগরিক ছিলেন।

দেশটির সংবাদমাধ্যম বলছে, রবিবার অ্যাড্রিয়াটিক উপকূলীয় শহর স্প্লিট থেকে জার্মানির দিকে উড্ডয়নের পর বিমানটি নিখোঁজ হয়। প্লেনটি ভারী বন ও পাহাড়ি অঞ্চলে বিধ্বস্ত হয়। আবহাওয়া খারাপ থাকার কারণে উদ্ধার কাজ ব্যাহত হয়।
খবর ডয়চে ভেলে

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..