1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

খালেদা জিয়ার ফুসফুসে সংক্রমণ নেই, মেডিকেল টিম গঠন

  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২৩৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: করোনা আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ফুসফুসে কোনো সংক্রমণ নেই। তার চিকিৎসায় ১০ সদস্যের মেডিকেল টিম গঠন করেছে এভারকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ। বুধবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় খালেদা জিয়ার চিকিৎসক দলের সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন এ সব তথ্য জানান। জাহিদ হোসেন জানান, খালেদা জিয়ার বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছে। তার ফুসফুসে কোনো সংক্রমণ নেই। মেডিকেল টিমের পরামর্শক্রমে তাকে বাসায় আনা হবে। এর আগে দ্বিতীয় দফায় করোনা শনাক্ত হলে চেয়ারপারসন খালেদা জিয়াকে মঙ্গলবার রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

শারীরিক অবস্থা বিবেচনায় তাকে আরও ২ থেকে ৩ দিন হাসপাতালে থাকতে হবে। গত ১১ এপ্রিল খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানায় স্বাস্থ্য অধিদফতর। পরে ১৫ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার সিটি স্ক্যান করা হয়। তখন তার ব্যক্তিগত চিকিৎসকরা জানান, সিটি স্ক্যানের রিপোর্ট ভালো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..