1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

পুরস্কার হাতে পাবার আগেই আকস্মিক মৃত্যু কোচ আকবরের

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৬৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) বার্ষিক ক্রীড়া পুরস্কার প্রদান অনুষ্ঠান- বিএসপি স্পোর্টস অ্যাওয়ার্ডে মনোনীত হয়েছিলেন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের কোচ আকবর আলী। সেই সম্মাননা নিতে বৃহস্পতিবার (২ জুন) সাতক্ষীরা থেকে রওনা হওয়ার কথা ছিল তার। সস্ত্রীক ঢাকায় রওনা হওয়ার আগ মুহূর্তে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এই খবরে শোকের ছাঁয়া নেমে আসে ক্রীড়াঙ্গনে। আয়োজকরাও হতভম্ব হয়ে যান। এই শোককে এক পাশে রেখেই আগামীকাল ২০২১ সালে ক্রীড়াক্ষেত্রে অবদান রাখা ২১ ব্যক্তিবর্গ, সংগঠক, দল, পৃষ্ঠপোষককে পুরস্কৃত করতে যাচ্ছে বিএসপিএ। দেশের নারী ফুটবলকে এগিয়ে নেয়ার পেছনে এই মানুষটির অবদান অনস্বীকার্য। তার হাতেই গড়ে উঠেছেন জাতীয় নারী ফুটবল দলের সুপারস্টার সাবিনা খাতুন। সাতক্ষীরার আকবর আলীর স্বপ্ন ছিল এমন আরও অনেক সাবিনা খাতুন তৈরি করার। ফুটবল পাগল মানুষটি গতকাল বিকালে পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে। আকবরের পুরস্কারটি শিষ্য সাবিনার হাতে তুলে দেয়ার ইচ্ছে বিএসপিএ’র।

২০২১ সালে স্পোর্টস পার্সন অব দ্য ইয়ার পুরস্কারের জন্য সংক্ষিপ্ত তালিকায় স্থান পেয়েছেন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ, ফুটবলার তপু বর্মণ ও আর্চার দিয়া সিদ্দিকী। এছাড়া ভক্তদের ভোটে একজন পাবেন ‘পপুলার চয়েজ অ্যাওয়ার্ড’। এই বিভাগে মিরাজ ও তপু ছাড়াও মনোনয়ন পেয়েছেন নারী ক্রিকেটার শারমিন আক্তার সুপ্তা। এই দু’টি পুরস্কারের বিজয়ীর নাম অনুষ্ঠানে ঘোষণা করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..