1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে গোয়েন্দা পুলিশি অভিযানে ১৩৫ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ১৯১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ১৩৫ পিস ইয়াবাসহ মাদক দুই কারবারিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২ জুন) রাত ৯টা পাচঁ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে মৌলভীবাজার কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চৌমুনা সিএনজি স্ট্যান্ডের সামনা থেকে ১৩৫ পিস ইয়াবা সহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন, উপজেলার দক্ষিণ গুলের হাওর গ্রামের মৃত বারিক মিয়ার ছেলে জিলই মিয়া ওরফে জিলাই মিয়া (৩২) ও রাজনগর উপজেলার প্রেম নগর এলাকার মৃত গোলাপ মিয়ার ছেলে বর্তমানে গুলের হাওর বসবাসকারী আফাং মিয়া (৪২)। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান জানান,জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস দল ১৩৫ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..