1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘এক্স=প্রেম’ নিয়ে যা বললেন সৃজিতের প্রাক্তন প্রেমিকা

  • আপডেট টাইম : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১৭৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : প্রাক্তন প্রেমিক-প্রেমিকা কি কখনো বন্ধু হতে পারে? একটি সম্পর্কে থাকার পরও অন্য কারো সঙ্গে ডেটে যাওয়া যায়—এসব প্রশ্নোত্তর নিয়ে সৃজিত মুখার্জি নির্মাণ করেছেন ‘এক্স=প্রেম’ সিনেমাটি। গত শুক্রবার মুক্তি পেয়েছে এটি।

এ সিনেমা মুক্তির পর সৃজিতের প্রাক্তন প্রেমিকা স্বস্তিকা মুখার্জি একরাশ ভালোবাসা জানিয়েছেন। এক সময় স্বস্তিকার সঙ্গে সৃজিতের ঘনিষ্ঠতা ছিল আর তা কারো অজানা নয়। তাদের সম্পর্ক ভাঙার পর কম চর্চা হয়নি টলিউডে। এরপর বহুদিন কেটে গেছে। তারপর এ জুটির বন্ধুত্ব এখনো অটুট। প্রাক্তনের কাজ নিয়ে কথা বলতে গিয়ে যেন প্রাক্তন সম্পর্ককে সামনে আনলেন স্বস্তিকা।

সৃজিতের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন স্বস্তিকা। আর ক্যাপশনে লিখেছেন, ‘এক্স=প্রেম+বন্ধুত্ব+ইত্যাদি। একটি ছেলে আর মেয়ে কখনো বন্ধু হতে পারে না। প্রেম থাকুক, সে এক্স-ওয়াই-জেড, যা-ই হোক না কেন। এমনই সুন্দর সুন্দর গল্প বলতে থাকো সৃজিত।’ পাশাপাশি সৃজিতকে উদ্দেশ্য করে স্বস্তিকা লিখেন, ‘আমাকে বেশি কষ্ট করতে হয়নি, ফেসবুকের স্মৃতি রোজই মনে করায় এক্স=প্রেম।’

১৯৯৮ সালে প্রমিত সেনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন স্বস্তিকা। ২০০৩ সালে ‘হেমন্তের পাখি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন এই অভিনেত্রী। ২০০৭ সালে প্রমিত-স্বস্তিকার বিবাহবিচ্ছেদ ঘটে। এরপর টলিউডের একাধিক চিত্রনায়ক ও পরিচালকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই নায়িকা।

জানা যায়, পরমব্রত চ্যাটার্জির সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পরই পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান স্বস্তিকা। এ পরিচালকের ‘মিশর রহস্য’, ‘জাতিস্মর’ সিনেমায় অভিনয়ও করেন তিনি। আর সেখান থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত। যদিও এ সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..