1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর বাসভবনেও যাবে বিশ্বকাপ ফুটবল ট্রফি

  • আপডেট টাইম : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১৭৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশে এখন সর্বত্রেই চলছে ২৫ জুন বাঙ্গালি জাতির অহংকারের পদ্মা সেতুর কাউন্টডাউন। উদ্বোধন উলক্ষে চলছে নানা আয়োজন। নেওয়া হয়েছে বিশাল কর্মযজ্ঞ। এই ডামাঢোলের মাঝেই বাংলাদেশে আসছে বিশ্ব ক্রীড়াঙ্গনের মহাযজ্ঞ ‘গ্রেটেস্ট শো অন দ্য আর্থ’ বিশ্বকাপ ফুটবল ট্রফি। আসার দিন তারিখ ৮ জুন। কাউন্টডাউন করলে আর মাত্র তিন দিন। এই ট্রফির আগমন উপলক্ষে বাফুফে ও পৃষ্টপোষক প্রতিষ্ঠান কোকাকোলার পক্ষে থেকে নেওয়া হয়েছে বিভিন্ন কর্মসূচি। ট্রফি বাংলাদেশে নিয়ে আসার পর নিয়ে যাওয়া হবে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাসভবনে। আজ এমনটাই জানিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। ট্রফির সঙ্গে ফিফার কয়েকজন কর্মকর্তার পাশাপাশি থাকবেন ১৯৯৮ সালে ফ্রান্সের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ক্রিশ্চিয়ান কারেম্বু।

৮ জুন সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে ট্রফি এসে পৌঁছাবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিনহ কমিটির সদস্যরা ট্রফি গ্রহণ করবেন। সেদিনই বিকালে রাষ্ট্রপতি ও সন্ধ্যায় প্রধানমন্ত্রীর বাসভবনে ট্রফি নিয়ে যাওয়া হবে। রাতে আছে নৈশ্য ভোজ। এখানে উপস্থিত থাকবেন দেশ-বিদেশের বিশিষ্ট ব্যক্তিবর্গরা।

এরপর ৯ জুন হোটেল রেডিসনে সকাল থেকে দুপুর পর্যন্ত ছবি তুলার সুযোগ থাকবে শুধুমাত্র ফুটবল সংশ্লিষ্টদের। হোটেল রেডসন থেকে দুপুরের পর ট্রফি নিয়ে নিয়ে যাওয়া হবে বনানী আর্মি স্টেডিয়ামে। এখানে ট্রফি প্রদশর্নের পাশাপাশি থাকবে কনসার্ট। বনানী আর্মি স্টেডিয়ামে ট্রফির ব্যবস্থাপনায় থাকবে কোকাকোলা। কনসার্টের টিকিট ও ট্রফি নিয়ে ছবি তোরার বিষয়ে কোকাকোলার পক্ষ থেকে বিজ্ঞপ্তি দিয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান বাফুফে সাধারণ সম্পাদক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..