1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৬০ বছর পর হাঙ্গেরিতে ধরাশায়ী ইংল্যান্ড

  • আপডেট টাইম : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১৪৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : বেশ বাজেভাবেই হলো ইংল্যান্ডের নেশন্স লিগ অভিযানের শুরুটা। চেনা আঙিনায় উজ্জীবিত পারফরম্যান্সে হাঙ্গেরি তুলে নিল স্মরণীয় এক জয়। আর এর ফলে ৬০ বছর পর আরও একবার ইংল্যান্ডকে হারানোর স্বাদ নিল দলটি।

শনিবার বুদাপেস্টের পুসকাস অ্যারেনায় ১-০ গোলে জেতে স্বাগতিকরা। ‘এ’ লিগের তিন নম্বর গ্রুপের ম্যাচে ৬৬তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান গড়ে দেন ডমিনিক সোবোসলাই।

আর এতেই ৬০ বছর ও ১৫ ম্যাচ পর ইংল্যান্ডের বিপক্ষে জিতল হাঙ্গেরি। সর্বশেষ চিলিতে হওয়া ১৯৬২ বিশ্বকাপের গ্রুপ পর্বে দুই দলের প্রথম দেখায় ২-১ গোলে জয় পেয়েছিল হাঙ্গেরি।

ইউরো ২০২০ চলাকালীন হাঙ্গেরির সমর্থকদের বর্ণবাদী ও সমকামীদের বিরুদ্ধে আচরণের জন্য শাস্তি হিসেবে দেশটিকে এই ম্যাচ খেলতে হয় ‘দর্শকশূন্য’ স্টেডিয়ামে। তবু মাঠে ছিল অনেক দর্শক।

স্কুলপড়ুয়া ও ১৪ বছরের কম বয়সী সেসব দর্শকদের সামনেই দারুণ জয়ের উৎসবে মাতল হাঙ্গেরি। নিজেদের পরের ম্যাচে মঙ্গলবার তারা খেলবে ইতালির মাঠে। একই দিন জার্মানির মাঠে খেলবে ইংল্যান্ড।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..