1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাইডেনের বাড়ির ওপর দিয়ে উড়ে গেলো প্লেন

  • আপডেট টাইম : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১৬৩ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের ডেলাওয়্যার অঙ্গরাজ্যের সমুদ্রসৈকত সংলগ্ন বাড়ির আকাশসীমায় ভুল করে একটি প্লেন ঢুকে পড়ে। এসময় দ্রুত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ও ফার্স্ট লেডি জিল বাইডেনকে ওই বাড়ি থেকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়। স্থানীয় সময় শনিবার (৪ জুন) এ ঘটনা ঘটে। পরে হোয়াইট হাউজের তরফে বিষয়টি নিশ্চিত করা হলেও বলা হচ্ছে এটি ‘হামলা’ নয়।

ওয়াশিংটনের পূর্বে দু’শো কিলোমিটার দূরে ডেলাওয়্যার অঙ্গরাজ্যের রেহোবোথ সৈকত সংলগ্ন বাড়ির নিরাপত্তাবেষ্টনীতে প্রবেশ করে প্লেনটি। যদিও পরে প্রেসিডেন্ট জো বাইডেন ও ফার্স্ট লেডি জিল বাইডেন আবারও ফিরে যান ওই বাড়িতে।

প্রেসিডেন্টের নিরাপত্তার দায়িত্বে থাকা সিক্রেট সার্ভিস জানিয়েছে, প্লেনটি ভুলবশত নিরাপত্তাবেষ্টনীর মধ্যে প্রবেশ করেছিল এবং এটিকে দ্রুত বের করা হয়।

সিক্রেট সার্ভিসের মুখপাত্র অ্যান্থনি গুগলিয়েলমি জানান, প্লেনটির পাইলট ঠিকমত যোগাযোগ করতে পারছিলেন না এবং প্লেন চালানোর নীতিও অনুসরণ করেননি। তবে ওই পাইলটের নাম পরিচয় এখনো জানা যায়নি এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..