1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাভারে বৈজ্ঞানিক কর্মকর্তাসহ ৪ জন নিহতের ঘটনায় মামলা

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৫৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সাভারে সড়কে বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের তিন কর্মকর্তাসহ চারজন নিহতের ঘটনায় মামলা হয়েছে (মামলা নম্বর-১৪)। এতে সেইফ লাইন বাসের নাম না জানা চালকসহ কয়েকজনকে আসামি করা হয়েছে।

আজ সোমবার (৬ জুন) সকালে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার পরিদর্শক আতিকুর রহমান।

এর আগে, গতকাল রোববার (৫ জুন) রাত ৯টার দিকে বাদী হয়ে সাভার মডেল থানায় মামলাটি করেন সাভার হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফজলুল হক।

সেইফ লাইন বাসের নাম না জানা চালকসহ কয়েকজনের বিরুদ্ধে মামলাটির এজাহার সাভার হাইওয়ে থানায় করা হলেও মামলাটি হয়েছে সাভার থানায়।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক আতিকুর রহমান বলেন, সেইফ লাইন পরিবহনের বাসটির প্রাথমিকভাবে আমরা যে নম্বর পেয়েছি তা হলো ঢাকা মেট্রো ব-১৪-৫৮৭৮। তবে বাসটির রোডপারমিট, ফিটনেস ও রোড ট্যাক্স ছিলো কিনা তদন্তের পর জানা যাবে। তিন বৈজ্ঞানিক কর্মকর্তাসহ পরমাণু শক্তি কমিশনের বাসের চালকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই লাশগুলো হস্তান্তর করা হয়।

তিনি আরো জানান, পুলিশ বাদী হয়ে মামলা করছে। পরমাণু শক্তি গবেষণা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দেওয়া হয়নি।

প্রসঙ্গত, রোববার (৫ জুন) সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুর এলাকায় সেইফ লাইনের একটি বাস নিয়ন্ত্রণ হাড়িয়ে বিভাজন টপকে পরমাণু শক্তি কমিশনের বাস ও একটি ট্রাককে ধাক্কা দেয়।

এ ঘটনায় বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান আরিফ, পূজা সরকার, কাউসার রাব্বি ও সংস্থাটির বাসের চালক রাজিব হোসেন নিহত হন। এ ঘটনায় আহত হন আরো ৩০ জন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..