1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তুমি আমাকে খুঁজে পাবে: পরীমনি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : হালের লাস্যময়ী অভিনেত্রী পরীমনি। লাইট-ক্যামেরার বাইরে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। নিজে কাজের সব আপডেট শেয়ার করেন তার ভেরিফায়েড ফেসবুকে। যুক্ত থাকেন তার ভক্ত-শুভাকাঙ্ক্ষিদের সঙ্গে।

গেল ২৬ এপ্রিল নিজের ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেছেন এ লাস্যময়ী। ছবিতে একটি প্রাইভেট বোটে দেখা গেছে পরীমনিকে। চালকের আসনে বসে আছেন তিনি। আর তাতেই নেটিজেনদের মনে প্রশ্ন, পরীমনি কোথায়?

অভিনেত্রীর ফেসবুক পেজের দেয়া লোকেশন বলছে, পরী দুবাইয়ে অবস্থান করছেন। সেখানে ভ্রমণের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। গত ২৪ এপ্রিল হাতে লাল গোলাপ নিয়ে কয়েকটি ছবি শেয়ার করেছেন ঢালিউডের এ সুন্দরী। ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমাকে খুঁজে পাবে।’

জানা গেছে, ভারতে একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন তিনি। তারপর সেখান থেকে সোজা দুবাই উড়াল দিয়েছেন। পরীমনি ঘুরতে পছন্দ করেন। তার ফেসবুক জুড়ে অনেক ছবি আছে বিভিন্ন দেশ ভ্রমণের। তাই দেশে লকডাউনের সময়টা দুবাইয়ে জমিয়ে উপভোগ করেছেন এ নায়িকা।

এর আগে মরোক্কান গায়ক সাদের একটি ছবি শেয়ার করে পরীমনি লিখেছেন, ‘আমি তোমাকে ভালোবাসি। জানুক দুনিয়া।’ পরীর এ পোস্টে শোরগোল পড়ে গিয়েছিল ভক্তদের মাঝে। অনেকে মনে করেছিলেন সত্যি সত্যি তার প্রেমে পড়েছেন পরী। আসলে ব্যাপারটি তা নয়, সাদের গানের প্রেমে পড়েছেন পরী।

খামখেয়ালিতে বেশ নামডাক আছে পরীমনির। ২০১৬ সালে ‘স্বপ্নজাল’ সিনেমার শুটিং চলাকালে ডাকাতিয়া নদীর পাড়ে হঠাৎ আংটিবদল করেন। তারপর চুটিয়ে প্রেম করেছেন। যদিও পরে তার কোনো খবর পাওয়া যায়নি।

গত বছর মার্চে হঠাৎ করেই পরী জানান, তিন টাকা কাবিনে নির্মাতা কামরুজ্জামান রনিকে বিয়ে করেছেন তিনি। এ বিয়েও বেশিদিন টেকেনি বলে খবর ছড়িয়ে পড়েছিল শোবিজে।

তারপর থেকে পরী একলা চলো নীতিতে হাঁটছেন। কাজ করছেন, ঘুরছেন, জীবনটাকে উপভোগ করছেন। তার সামাজিক যোগাযোগমাধ্যম ঘুরে এমনটাই ধারণা পাওয়া গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..