1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অনলাইন পত্রিকা ও ফেইসবুকে প্রকাশিত অপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১২৬৯ বার পঠিত

“কমলগঞ্জে জামায়াত নেতার ভাতিজা ও জাতীয় পার্টির নেতার ছেলে ছাত্রলীগের সভাপতি প্রার্থী!” শিরোনামে বিভিন্ন অনলাইন পত্রিকা ও ফেইসবুকে প্রকাশিত অপঃপ্রচারমূলক সংবাদটি আমার দৃষ্টি গোছর হয়েছে । একটি কুচক্রিমহল আমার রাজনৈতিক ক্যারিয়ার ও জনপ্রিয়তায় ইর্ষান্নিত হয়ে আমার ও আমার পরিবারের মান সম্মান ক্ষুন্ন মিডিয়ায় নানা ধণের অপপ্রচার চালাচ্ছে ।

আমার পরিবারের কেউ কখনো জামাময়েতের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলনা এবং এখনও নেই। আমরা বংশ পরম্পরায় স্বাধীনতার পক্ষের লোক হিসাবে এলাকায় সর্বজন স্বীকৃত ।

আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও জননেত্রী শেখ হাসিনার আদর্শকে বুকে ধারন করে ছাত্র রাজনীতিতে বিগত ২০০৭ সাল থেকে অদ্যাবধি সক্রিয়ভাবে কাজ করে আসছি। সদ্য বিলুপ্ত উপজেলা ছাত্রলীগের সহঃসভাপতির  দায়িত্ব পালন করি।

আমার দাদা ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিলেন,চাচা আব্দুল মতলিব শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন,মুক্তিযুদ্ব ছাত্র সংগ্রাম পরিষদের কমলগঞ্জ এর সাধারণ সম্পাদক ছিলেন,সক্রিয় মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছেন, চাচা আব্দুল মোমিন যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত, ভাই ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহসভাপতি, ছোট ভাই ২০১৭ সালে কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ও কলেজ কমার্স শাখার সহসভাপতি ছিল,আমার পরিবার আওয়ামীলীগ প্রতিষ্ঠার পর থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত যাহা জেলা, উপজেলার সকল নেতৃবৃন্দের জানা রয়েছে।

আগামী উপজেলা কমিটির নির্বাচনে আমার সভাপতি পদে প্রার্থীতা ঘোষনার পর থেকে ঐ্ কুচক্রী মহলটি আমার বিরুদ্ধে নানা অপঃপ্রচারে লিপ্ত হয়েছে । আমি এসব অপপ্রচারকারীতের মিথ্যা অসত্য কাল্পনিক বিভ্রন্তিকর তথ্য প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মো: হামিম মাহমুদ জয়

সদ্য সাবেক,সহসভাপতি কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

কমলগঞ্জ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..