1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ঢাকাই নায়িকাদের প্রেমের যত গুঞ্জন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৬১ বার পঠিত

বিনোদন ডেস্ক : হাল সময়ে ঢাকাই নায়িকাদের অনেকের প্রেমের গুঞ্জন চলমান। ইন্ডাস্ট্রির সূচনা লগ্ন থেকেই বিভিন্ন সময়ে তারকা শিল্পীদের নিয়ে নানা রকম মুখরোচক গসিপ হতো। ফিল্ম ইন্ডাস্ট্রির আগের সেই জৌলুস নেই।

তবে নায়িকাদের সঙ্গে নায়ক, প্রযোজক ও পরিচালকদের প্রেমের গুঞ্জন চলমান রয়েছে। অতীতে অনেক তারকা সেসব গুঞ্জনকে সত্য প্রমাণ করে বিয়েও করেছেন।

সাম্প্রতিক সময়ে চিত্রনায়িকা অধরা খানের সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের একটি স্থিরচিত্র নিয়ে প্রেমের গুঞ্জন চাউর হয়। একটি সেহেরি নাইটের সেই স্থিরচিত্র নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রযোজক-নায়িকার প্রেমের গুঞ্জন চলমান। এরপর ফেসবুকে আজিজের কবিতায় অধরার রহস্যজনক কমেন্টসও আলোচনায় এসেছে। তবে দুজনের কেউই এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি।

তরুণ দুই অভিনয় শিল্পী শান্ত খান ও দীঘির প্রেম নিয়ে মাঝে বেশ গুঞ্জন হয়েছে। নায়ক শান্তর বাবার প্রযোজনা প্রতিষ্ঠানে শাপলা মিডিয়াতে দীঘির চুক্তিবদ্ধ হওয়ার পর এই গুঞ্জনের সূত্রপাত। শান্ত ও দীঘি একসঙ্গে জুটি বেঁধে ছবিও করেন। তবে শেষ পর্যন্ত শাপলার আর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি নায়িকাকে। একই সঙ্গে ভাটা পড়ে সেই গুঞ্জনের। পরবর্তীতে ইউটিউবার তৌহিদ আফ্রিদির সঙ্গে দীঘির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর সঙ্গে চিত্রনায়িকা উষ্ণ হকের প্রেমের গুঞ্জনও কম বেশি শোনা যায়। এমনও কথা চাউর রয়েছে যে চিত্রনায়ক বাপ্পির কারণেই নাকি নায়িকার খাতায় নাম লেখান বনেদী পরিবারের মেয়ে উষ্ণ। তবে গুঞ্জন উঠলেও এ ব্যাপারে মিডিয়াতে মুখ খোলেননি কেউই।

সুপারস্টার শাকিব খান ও পূজা চেরিকে নিয়েও সাম্প্রতিক সময়ে প্রেমের গুঞ্জন শোনা গেছে। তবে শাকিব-পূজা কেউই এ নিয়ে কথা বলেননি। কারণ একজন সুপারস্টারের সঙ্গে নায়িকাদের প্রেমের গুঞ্জন থাকা খুব স্বাভাবিক। হলিউড ও বলিউডের সুপারস্টারদের নিয়েও এমন গুঞ্জন হয়ে থাকে। একটা সময় শাকিব-বুবলীর প্রেমের গুঞ্জনও তুমুল আলোচনায় এসেছিল। প্রেমের গুঞ্জন নিয়ে বরাবরই নীরব থেকেছেন কিং খান।

এদিকে চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে পরিচালক রায়হান রাফি প্রেম করছেন বলে গুঞ্জনের সূত্রপাত হয়। তবে তমা সাফ জানিয়ে দিয়েছেন, তারা দুজন শুধুই বন্ধু। এছাড়া আপাতত নায়িকা বিয়ে বা প্রেম নিয়েও কিছু ভাবছেন না, এমনটাই পরিষ্কার করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..