1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে কোভিড-১৯ প্রতিরোধে সচেতনতা ও ভ্যাকসিন গ্রহণের হার বৃদ্ধিতে মাইকিং

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৫৭ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ :: মৌলভীবাজারের কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে ৪ দিনব্যাপী কোভিড-১৯ প্রতিরোধে সচেতনতা ও ভ্যাকসিন গ্রহণের হার বৃদ্ধিতে মাইকিং অনুষ্ঠিত হয়েছে। ইউনিসেফ এর সহযোগীতায় এডাব এর স্থানীয় সহযোগী এনজিও সৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে কমলগঞ্জে ও শ্রীমঙ্গলে এমসিডা’র উদ্যোগে উপজেলার প্রত্যাকটা ইউনিয়নের ওয়াডর্, গ্রাম ও প্রতান্ত অঞ্চলে এ মাইকিং অনুষ্ঠিত হয়।
প্রচার কার্যক্রম পরিচালনা সময় উপস্থিত ছিলেন সৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক পরিতোষ দেব নিরু ও এমসিডার প্রধান নির্বাহী তহিরুল ইসলাম মিলন, মোরসালিন মুকিত ও এডাবের আইএসপি রোকসানা আক্তার।
সৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক পরিতোষ দেব নিরু জানান, তারা সরকারের পাশাপাশি স্থানীয় এনজিও হিসাবে তারা জনগণকে কোভিড-১৯ প্রতিরোধে সচেতনতা ও ভ্যাকসিন গ্রহণের হার বৃদ্ধিতে কমলগঞ্জে সমগ্র উপজেলায় মাইকিং করছেন। তার সংস্থা গত শুক্রবার থেকে আজ মঙ্গলবার বিকাল পর্যন্ত চার দিনব্যাপী মাইকিং করেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..