1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হাঙ্গেরির বিপক্ষে ইতালির জয়

  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১৬৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : সময়টা ভালো যাচ্ছিল না ইতালির। ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা বিশ্বকাপ থেকে বাদ পড়েছে আগেই। এরপর আবার তারা ফাইনালিসিমা হেরেছে আর্জেন্টিনার কাছে।

নেশনস লিগেও শুরুটা হয়েছিল জার্মানির বিপক্ষে ড্র দিয়ে। অবশেষে জয়ের দেখা পেলো রবার্তো মানচিনির দল। ঘরের মাঠে মঙ্গলবার রাতে ‘এ’ লিগের তিন নম্বর গ্রুপের ম্যাচে হাঙ্গেরিকে ২-১ গোলে হারিয়েছে ইতালি।

জিততে ভুলে যাওয়া ইতালির সবশেষ সাত ম্যাচে এটি কেবল দ্বিতীয় জয়। ড্র করেছে তিন ম্যাচ, হেরেছে দুটিতে।

ইতালির সঙ্গে প্রায় সমান তালে লড়েছে আগের ম্যাচেই ইংল্যান্ডকে হারিয়ে দেওয়া হাঙ্গেরি। ম্যাচে মোট ১৭টি শট নেয় ইতালি, যার ৬টি ছিল লক্ষ্যে। অন্যদিকে হাঙ্গেরি ১২ শটের ৪টি লক্ষ্যে রাখতে পারে।

ম্যাচের ৩০ মিনিটের মাথায় দলকে এগিয়ে দেন নিকোলা বারেল্লা। লিওনার্দো স্পিনাজ্জোলার পাস বক্সের বাইরে পেয়ে ডান পায়ের জোরালো শটে দূরের পোস্টের ওপরের কোণা দিয়ে গোলটি করেন ইন্টার মিলানের এই মিডফিল্ডার।

প্রথমার্ধের শেষ সময়ে ৪৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লরেঞ্জো পেলিগ্রিনি। ডান দিক দিয়ে একজনকে কাটিয়ে বক্সে ঢুকে বাইলাইনের কাছাকাছি থেকে কাটব্যাক করেন পলিতানো। ছুটে গিয়ে ঠিকানা খুঁজে নেন পেলেগ্রিনি।

দুই গোলে এগিয়ে যাওয়া ইতালি বিরতির পর কিছুটা খেই হারায়। ৬১ মিনিটে মানচিনির আত্মঘাতী গোলে লড়াইয়ে ফেরে হাঙ্গেরি। তবে আর সুযোগ দেয়নি ইতালি। বরং চাপ ধরে রেখে ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আজ্জুরিরা।

এই জয়ের পর ইংল্যান্ড-জার্মানির গ্রুপে এক নম্বরে উঠে এসেছে ইতালি। হাঙ্গেরি দুই, জার্মানি তিন আর ইংল্যান্ড আছে চার নম্বরে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..