1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিম্নমানের কাজের অভিযোগে সড়ক অবরোধ কমলগঞ্জে

  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১৪৪ বার পঠিত

এস এ চৌধুরী জয় :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারে নিম্নমানের কাজের প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসি।
সূত্রে জানা গেছে, মৌলভীবাজার টু কমলগঞ্জ সড়কের মুন্সিবাজার ইউনিয়নের মইদাইল এলাকায় মেইন সড়কের পাশে ব্লকের কাজ চলছে। গত শুক্রবার (৩ জুন) বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত স্থানীয় এলাকাবাসি নিম্নমানের কাজের অভিযোগ তোলে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান প্রকৌশলী নাহিদ আহমেদ তরফদার। পরে বিক্ষোব্দ এলাকাবাসীকে সান্তনা দিয়ে সড়ক থেকে সরিয়ে দেন।
বিষয়টির ব্যাপারে এলাকার কয়েকজন জানান, গণমানুষের একটাই দাবি আমরা টাকা পয়সা চাই না। আমরা কাজের মান ভালো চাই।
মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান প্রকৌশলী নাহিদ আহমেদ তরফদার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সাথে সাথে আমি সেখানে যাই। উপজেলা নির্বাহি অফিসার সিফাত উদ্দিন ও এলজিইডির উপজেলা ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম সাহেবের সাথে ফোনে আলাপ করি। উনারা সরেজমিনে পরিদর্শন করে কাজের মান দেখবেন এবং ঠিকাদারী প্রতিষ্ঠান কাজের মান অবশ্যই ভালো করতে হবে বলে আমাকে আশ্বস্ত করেছেন।
ঠিকাদার মুহিবুর রহমান কোকিল শনিবার দুপুরে মোবাইল ফোনে এ প্রতিবেদককে বলেন, ২৮ দিনের স্থলে ৭ দিন পর মিস্ত্রীরা ব্লকগুলো বসানোর ফলে সমস্যা দেখা দিয়েছে। মিস্ত্রীদের কারণে এমন হয়েছে। তবে ওই ব্লকগুলো অপসারণ করা হবে এবং নিয়ম মোতাবেক কাজ করা হবে।
এলজিইডি’র কমলগঞ্জ উপজেলা প্রকৌশলী জাহিদুল ইসলাম এর মোবাইল ফোনে কল দিয়ে তাকে পাওয়া যায়নি।
প্রসঙ্গত যে, ২০১৯-২০ ইং অর্থ বছরে আরটিআইপি ২ (উপজেলা হেডকোয়ার্টার টু মুন্সীবাজার গ্রোথ সেন্টার পুনর্বাসন) নামীয় প্রকল্পে বাংলাদেশ সরকার ও বিশ্ব ব্যাংকের অর্থায়নে প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে ০০-৭০০০ মিটার বা ৭ কিলোমিটার কাজটি পায় মুহিবুর রহমান কোকিলের মালিকানাধীন প্রতিষ্ঠান। এলজিইডি’র মৌলভীবাজার অফিসের মাধ্যমে প্রাপ্ত কার্যাদেশ অনুযায়ি প্রকল্পের কাজটি ২০২০-২১ অর্থ বছরে সমাপ্তির সময়সীমা বেধে দেওয়া থাকলেও একাধিকবার সময়সীমা বাড়ানো হয়েছে। তবে এখনো কাজটি শেষ হয় নাই ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..