1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কুলাউড়ায় মাদ্রাসা ছাত্রকে মেরে আহত করলেন মাদ্রাসার সহ-সুপার

  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৮৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় শিক্ষকের বেধড়ক মারধরে সিদ্দেক আলী (১৪) নামে ৮ম শ্রেণির এক মাদ্রাসাছাত্র গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৮ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বরমচাল ইউনিয়নের বরমচাল খন্দকার মাদ্রাসায় এ নির্যাতনের ঘটনাটি ঘটে।

সিদ্দেক ওই ইউনিয়নের আলীনগরের বাসিন্দা মখদ্দছ আলীর ছেলে।

এ ঘটনায় শিক্ষার্থীর অভিভাবকরা মাদ্রাসার সহ-সুপার মাওলানা মাহতাবুর রহমানকে অভিযুক্ত করে কুলাউড়া থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ করেছেন।

অভিযোগে শিক্ষার্থীর অভিভাবকরা উল্লেখ করেন, গত দুইদিন আগে ওই শিক্ষক সিদ্দেকসহ অন্যন্য ছাত্রদের মারপিট করেন। এ জন্য মঙ্গলবার সিদ্দেক ভয়ে মাদ্রাসায় যায়নি। বিষয়টি মাদ্রাসা সুপার লুৎফুর রহমানের কাছে জানালে ক্ষোভে ওই শিক্ষক বুধবার মাদ্রাসায় যাওয়ার পর সিদ্দেককে বেধড়ক মারধর করেন। এতে সে ঘাড়ে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়।
পরে মাদ্রাসার অভিভাবক কমিটির সদস্য কামাল উদ্দিনসহ এলাকার লোকজন আহত সিদ্দেককে দ্রুত উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

অভিযুক্ত সহ-সুপার মাওলানা মাহতাবুর রহমান মোবাইল ফোনে বলেন, বিষয়টি অনাকাঙ্খিত। এই ঘটনা নিয়ে আমার সাথে ষড়যন্ত্র হয়েছে। মারার সময় চড় মারতে গিয়ে ছাত্রের ঘাড়ে আঘাত লাগে। ছাত্রের চিকিৎসা করানোর জন্য টাকা পয়সাও দেয়া হয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, বিষয়টি জেনে তিনি আহত শিক্ষার্থীর চিকিৎসা চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..