1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নুপুর শর্মাকে মুম্বাই পুলিশের তলব

  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১৬৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ইসলাম ধর্মের নবী হজরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে ভারতের ক্ষমতাসীন বিজেপির বরখাস্ত হওয়া জাতীয় মুখপাত্র নুপুর শর্মাকে তলব করছে মুম্বাই পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

আগামী ২৫ জুন সকাল ১১টায় মুম্বাই পুলিশের কাছে নুপুরকে হাজিরা দিতে বলা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৪১ নম্বর ধারায় নুপুরকে নোটিস পাঠিয়েছে মুম্বাই পুলিশ। তার বিতর্কিত মন্তব্য ঘিরে জিজ্ঞাসাবাদ করা হবে। একই সঙ্গে রেকর্ড করা হবে তার বয়ান।

যে অনুষ্ঠানে গিয়ে তিনি আপত্তিকর মন্তব্য করেছিলেন সেই ভিডিও ফুটেজ সংশ্লিষ্ট চ্যানেলের কাছ থেকে চেয়েছে পুলিশ। নুপুরের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।

সম্প্রতি জ্ঞানবাপী মসজিদ বিতর্ক নিয়ে এক টেলিভিশন শোতে ইসলাম ধর্মের নবী সর্ম্পকে কুরুচিকর মন্তব্য করেছিলেন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা। যে বিতর্কিত মন্তব্যের জেরে উত্তাল হয়ে উঠেছে গোটা দেশ।

নুপুরের মন্তব্য আন্তর্জাতিক মহলে তীব্র নিন্দা জানিয়েছে। সৌদি আরব, কাতার, বাহরাইন, ইরান, কাতারসহ একাধিক দেশ এ মন্তব্যের জন্য ভারতীয় পণ্য বয়কটেরও ডাক দিয়েছে। নুপুরকে গ্রেফতারের দাবি উঠেছে বিভিন্ন মহলে। যদিও এখনো পর্যন্ত নুপুর-বিতর্কে মুখ খোলেননি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..