1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইতালিতে হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ৭

  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১৪৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ইতালিতে একটি হেলিকপ্টার দুর্ঘটনায় চারজন তুর্কি ও দুজন লেবাননের নাগরিকসহ সাত জনের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় শনিবার দুর্ঘটনাস্থল থেকে ৭ জনের মৃতদেহ উদ্ধার করে কর্তৃপক্ষ।

স্থানীয় কর্তৃপক্ষ জানায়, হেলিকপ্টারটি ইতালির তুসক্যানি লুসা এলাকা থেকে যাত্রা করে উত্তরের শহর ট্রেভিসোর দিকে যাচ্ছিল। এর মধ্যবর্তী এক জায়গার খারাপ আবহাওয়ার কারণে বিধ্বস্ত হয় হেলিকপ্টারটি।

গণমাধ্যম সূত্রে জানা যায়, পাহাড়ি এলাকায় খারাপ আবহাওয়ার কারণে রাডারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয় হেলিকপ্টারটির। পরে টাস্কানি এবং এমিলিয়া রোমাগনা অঞ্চলের সীমান্তবর্তী এক পাহাড়ি এলাকায় বিধ্বস্ত অবস্থায় এর ধ্বংসাবশেষ পাওয়া যায়।

ইতোমধ্যে উদ্ধারকারীরা হেলিকপ্টার থেকে সাত যাত্রীকে মৃত অবস্থায় খুঁজে পেয়েছেন। যাত্রীদের মধ্যে চারজন তুর্কি এবং দুজন লেবাননের নাগরিক ছিলেন। যারা ইতালিতে ব্যবসায়িক সফরে এসেছিলেন। এদের সঙ্গে দুর্ঘটনায় নিহত হন ইতালীয় পাইলটও।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..