1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রেসক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ, সড়কে যান চলাচল বন্ধ

  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১৫৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা, বিদেশ প্রেরণ ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করছে দলটির নেতাকর্মীরা। আজ রবিবার (১২ জুন) সকালে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ছোট ছোট মিছিল নিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে অবস্থান নেন নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিএনপির নেতাকর্মীদের উপস্থিতি বাড়লে একপর্যায়ে এ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে পল্টন ও বিজয়নগর এলাকায় যানবাহনের চাপ বেড়ে সৃষ্টি হয় জনদুর্ভোগের।

সরেজমিন দেখা গেছে, প্রেসক্লাবের সামনের সড়ক বন্ধ করে বিএনপি বিক্ষোভ সমাবেশ পালন করায় এ সড়ক দিয়ে শাহবাগ, মিরপুর ও আশপাশের এলাকাগামী গাড়িগুলো ঘুরে সচিবালয়ের পেছনে রোড ও বিজয়নগর হয়ে পল্টন দিয়ে চলাচল করছে। এতে সড়কগুলোতে যানবাহনের চাপ বেড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। দুর্ভোগে পড়েছেন কর্মস্থলে যাওয়া মানুষেরা।

ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সভা সঞ্চালনা করছেন সংগঠনটির দুই অংশের সদস্য সচিব রফিকুল আলম মঞ্জু ও আমিনুল হক। এছাড়া উপস্থিত রয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম, দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

সমাবেশে বক্তরা বলেন, সরকারকে বলব অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দেন। সুচিকিৎসার জন্য তাকে বিদেশ পাঠানোর ব্যবস্থা করুন। অন্যত্থায় তার কিছু হলে দায়-দায়িত্ব আপনাদেরকে নিতে হবে। আন্দোলন শুরু হয়ে গেছে, এ সরকারের পতন ঘটিয়ে আমরা ঘরে ফিরব ইনশাআল্লাহ।

এদিকে বিএনপির সমাবেশে ঘিরে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রেস ক্লাবের সামনে বিপুলসংখ্যক পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..