1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার পৌর বিএনপি আহবায়ক কমিটির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১৯৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক তিনবারের প্রধানমন্ত্রী, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র চেয়ারর্পাসন, আপোষহীন নেত্রী, দেশমাতা বেগম খালেদা জিয়া’র দ্রুত সুস্থতা ও রোগমুক্তি কামনা করে মৌলভীবাজার পৌর বিএনপি আহবায়ক কমিটির উদ্যোগে চৌহমুনা দেওয়ানী মসজিদে অদ্য ১২ জুন ২০২২ইং (রবিবার) বাদ যোহর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল মুকিত, পৌর বিএনপির আহ্বায়ক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মজনু।

পৌর বিএনপির সদস্য সচিব ও জেলা বিএনপির অর্থ সম্পাদক মনোয়ার আহমেদ রহমান বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হার্টে এখনো ২টি ব্লক আছে, এই দুটি ব্লকের কারণে আবারও বেগম জিয়ার হার্টে রিং পরাতে হবে। সেজন্য তাকে দ্রুত বিদেশে নিয়ে চিকিৎসা করানো প্রয়োজন এবং বিদেশে নেয়া ছাড়া চিকিৎসা সম্ভব নয় বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন।

গত শুক্রবার (১০ জুন) মধ্যরাতে হঠাৎ হৃদযন্ত্র ও শ্বাসযন্ত্রের জটিলতা শুরু হওয়ায় বেগম খালেদা জিয়াকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। করোনারি কেয়ার ইউনিটে ভর্তির পর শনিবার সকাল সাড়ে ১০টায় বৈঠকে বসে বেগম জিয়ার জন্য গঠিত ১০ সদস্যের মেডিকেল বোর্ড। বৈঠকে বেগম জিয়ার হৃদযন্ত্রের জটিলতার জন্য এনজিওগ্রামসহ বিভিন্ন শারীরিক পরীক্ষা করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।
খালেদা জিয়ার মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে, হৃদযন্ত্রের প্রধান আর্টারিতে ধরা পড়েছে ৯৯ শতাংশ ব্লক তাই রিং পরানো হয়েছে।

দেশনেত্রীর উন্নত চিকিৎসার জন্য তিনি বেগম জিয়াকে বিদেশে নিতে আবারও আহ্বান জানান মনোয়ার আহমেদ রহমান।

দেয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রকিব সাবু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মাহবুব ইজদানী ইমরান, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর আনিছুজ্জামান বায়েছ, জেলা ছাত্রদল সভাপতি মোঃ রুবেল আহমেদ।

উপস্থিত ছিলেন পৌর বিএনপির সহিদ আহমদ জুনেদ, আবুল কালাম, আমিনুর রশিদ, মাসুম আহমেদ, শামীম আহমেদ, জেলা জাসাস এা যুগ্ম আহ্বায়ক জুনেদ আহমদ, সাবেক ছাত্রনেতা এড. সৈয়দ নেপুর আলী, জেলা জিসাস সভাপতি শিপু আহমদ, মৌলভীবাজার পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইফুল ইসলাম সোহেল সহ জেলা বিএনপি, পৌর বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..