1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে আগুনে ২টি দোকান ভস্মিভুত

  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১৬৭ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী কাাঁঠালকান্দি গ্রামে অগ্নিকান্ডে দুটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। গত শনিবার দিবাগত রাত ১১টায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।
এলাকাবাসী জানান, শনিবার (১১জুন) রাত ১১টায় দিকে উপজেলার আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের মধ্যবর্তীস্থানের কাঁঠালকান্দি গ্রামের গ্রাম্য ছোট বাজারে আগুন লাগে। আগুন লাগার সাথে সাথে গ্রামবাসীরা আগুন নেভানোর চেষ্টা করে। এদিকে খবর পেয়ে কমলগঞ্জস্থ ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে গিয়ে স্থানিয় বাসিন্দাদের সঙ্গে নিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুন নিয়ন্ত্রনের আনার পূর্বেই বাজারে অবস্থিত মনাফ আলীর মোদি দোকান ও ডা. কনক ভট্টাচার্যের ঔষধের দোকান সম্পূর্ন ভস্মিভুত হয়ে যায়। তারা জানান, অগ্নিকান্ডের কারনে তাদের দোকানের প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে।
স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাত ১১টায় আগুন দেখতে পেয়ে প্রতিবেশি, পথচারী ও স্থানীয় বাসিন্দারা এগিয়ে এসে আগুন নেভানোর কাজ শুরু করেন। প্রাথমিক ভাবে তারা ধারনা করছেন বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনে সূত্রপাত হতে পারে।
কমলগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো: ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন অগ্নিকান্ডে দুটি দোকানের অর্ধলক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..