1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রুট-পোপের সেঞ্চুরির পরও লিড পেল না ইংল্যান্ড

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৫২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে জো রুট ও ওলি পোপের দুর্দান্ত সেঞ্চুরির পরও লিড পেল না ইংল্যান্ড। ১৪ রানে পিছিয়ে থেকে প্রথম ইনিংস শেষ করেছে স্বাগতিকরা। নিউজিল্যান্ডের করা ৫৫৩ রানের জবাবে চতুর্থ দিন মধ্যাহ্ন বিরতির আগেই ৫৩৯ রানে থেমে যায় ইংল্যান্ডের ইনিংসের চাকা।

৪৭৩ রানে ৫ উইকেট নিয়ে চতুর্থ দিন শুরু করে দিনের শুরুতে ইংল্যান্ড হারায় জো রুটকে। ট্রেন্ট বোল্টের শিকার বনে টিম সাউদির হাতে ধরা দিয়ে সাজঘরের পথ ধরতে হয় তাকে। মাঠ ছাড়ার আগে বার ব্যাট থেকে ১৭৬ রান।

দলীয় ৫১৬ রানে রুটের বিদায়ের পর তাসের ঘরের মতো ভেঙ্গে পরে ইংল্যান্ডের ইনিংস। কিউই বোলারদের সমানে একেবারেই থিতু হওয়া সম্ভব হয়নি আর কোনো ইংলিশ ব্যাটারের পক্ষে।

শেষ পর্যন্ত সব উইকেট হারিয়ে ৫৩৯ রান তুলতে সক্ষম হয় ইংল্যান্ড।

কিউইদের হয়ে একাই পাঁচ উইকেট নেন ট্রেন্ট বোল্ট। মিচেল ব্রেসওয়েল নেন তিনটি উইকেট আর একটি উইকেট যায় ম্যাট হেনরির ঝুলিতে।

এর আগে ড্যারেল মিচেলের ১৯০ ও টম ব্লানডেলের ১০৬ রানে ভর করে ইংল্যান্ডের সামনে প্রথম ইনিংসে ৫৫৩ রানের পুঁজি দাঁড় করায় নিউজিল্যান্ড।

আপাতত বেশ ভালো অবস্থানে আছে নিউজিল্যান্ড। চতুর্থ দিন শেষে স্বাগতিকদের থেকে তারা এগিয়ে ২৩৮ রানে। আর কিছু রান বোর্ডে জমা করে শেষদিনের পিচে ইংলিশদের বড় পরীক্ষায় ফেলে দিতে পারে কিউইরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..