1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দোনেৎস্কে ইউক্রেনের হামলায় নিহত ৫, আহত ২২

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৪৫ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : রুশ-সমর্থিত বিচ্ছিন্নতাবাদী ইউক্রেনীয় অঞ্চল দোনেৎস্কে ইউক্রেনের ছোড়া গোলার আঘাতে পাঁচ জন নিহত ও অন্তত ২২ জন আহত হয়েছে। রুশ-সমর্থিত বিচ্ছিন্নতাবাদী কর্মকর্তারা সোমবার এ তথ্য জানিয়েছেন।

বিচ্ছিন্নতাবাদী কর্মকর্তারা এবং রুশ সংবাদমাধ্যমগুলো বলছে, ইউক্রেনের ছোড়া গোলা স্থানীয় একটি বাজারে আঘাত হানে এবং এ হতাহতের ঘটনা ঘটে।

তবে পরে রুশ সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ইউক্রেনীয় সেনারা দোনেৎস্ক শহরের একটি হাসপাতালে হামলা চালিয়েছে। ফলে হাসপাতালটিতে আগুনের সূত্রপাত হয় এবং নিরাপত্তার জন্য রোগীদের বেসমেন্টে পাঠানো হয়।

এ হামলার ঘটনা স্বাধীনভাবে নিশ্চিত করতে পারেনি বার্তা সংস্থা রয়টার্স। কিয়েভের কাছ থেকেও এ বিষয়ে তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এদিকে,রাশিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা তাস জানিয়েছে, বিচ্ছিন্নতাবাদী কর্মকর্তারা পাঁচ জন নিহত হওয়ার খবর দিয়েছেন। দোনেৎস্কের বিচ্ছিন্নতাবাদী নেতা ডেনিস পুশিলিন ইউক্রেনকে মোকাবিলায় আরও রুশ বাহিনীকে একত্রিত করার প্রতিশ্রুতি দিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..