1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে চালক নিহত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৪৯ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা মারায় নিহত হয়েছেন আরেক কাভার্ডভ্যানের চালক। উপজেলার হবিগঞ্জ রোডের হাবিব মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটেছে।

শ্রীমঙ্গল থানা সূত্র জানায়, সোমবার (১৩ জুন) দিবাগত মধ্যরাতে শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডের হাবিব মার্কেটের বাম পাশে একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট ১৩-৫৩৯৯) চানাচুর আনলোড করার জন্য দাঁড়িয়েছিল। এসময় পেছন থেকে নিউ মধুমতি ট্রান্সপোর্টের একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট ২৪-৫৬৮২) সেটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মধুমতির কাভার্ডভ্যানের চালক লোকমান হোসেন ঘটনাস্থলেই মারা গেছেন।

খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পুলিশসহ স্থানীয়দের সহায়তা নিউ মধুমতি ট্রান্সপোর্টের কাভার্ডভ্যানের চালক লোকমানকে ফায়ার সার্ভিসের লোকজন গাড়ির দরজা কেটে উদ্ধার করেন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শারমিন আক্তার মৃত ঘোষণা করেন। নিহত চালকের মোবাইল ফোন ও মানিব্যাগে থাকা পরচয়পত্র দেখে তার বাড়ি শনাক্ত করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রাকিবুল হাসান জানান, আমরা খবর পেয়ে এসে আহত চালককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দ্রুত শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

মঙ্গলবার (১৪ জুন) সকালে একই থানার উপ-পুলিশ পরিদর্শক মো. আলাউদ্দিন জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছেন। তার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা শ্রীমঙ্গলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..