1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তৃতীয় বিয়ের জন্য পাত্র খুঁজছেন সুজানা!

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৩৮২ বার পঠিত

অনলাইন ডেস্ক: এক সময়ের সাড়া জাগানো মডেল-অভিনেত্রী সুজানা জাফর। দীর্ঘদিন ধরেই অভিনয় থেকে দূরে আছেন। পর্দানশীন হওয়ায় অভিনয়ে ফেরার সম্ভাবনা নেই। তার বেশির ভাগ সময় কাটে বিদেশে। বাংলাদেশের পাশাপাশি আরব আমিরাতেরও নাগরিক তিনি।নিজের একটি ফ্যাশন হাউজের ব্যবসা আছে সুজানার। দুবাই থেকেই তার সুজানা’স ক্লোজেটের জন্য সামগ্রী নিয়ে আসেন দেশে। তবে নিজেও ডিজাইন করেন অনেক পোশাক।

সুজানা শুধু তার পোশাকেই নয়, লাইফস্টাইলের অনেক কিছুতেই আমুল পরিবর্তন এনেছেন। দিনের বেশিরভাগ সময় ইবাদত করে কাটান তিনি। ২০১৮ সালের নভেম্বরে ওমরাহ হজ পালন করার পর থেকেই তিনি ইসলাম ধর্ম জানতে অনুপ্রাণিত হয়েছেন।জীবনের সবকিছু গুছিয়ে নিলেও এখনও একা রয়েছেন তিনি। বিয়ে প্রসঙ্গে সুজানা বলেন, ‘জন্ম, মৃত্যু ও বিয়ে আল্লাহর হাতে। এ বছরেই বিয়ে করতে চাই, যদি পরিবার আর নিজের মনের মতো কাউকে পাই। পাত্র খুঁজছি…।প্রসঙ্গত, ২০১৪ সালের ১ আগস্ট সঙ্গীতশিল্পী হৃদয় খানকে বিয়ে করেছিলেন সুজানা। ৯ মাসের সংসার জীবনে ২০১৫ সালের ৬ এপ্রিল তাদের ডিভোর্স হয়ে যায়। এর আগে ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেছিলেন সাবেক এই মডেল ও অভিনেত্রী। সেই বিয়ে টিকেছিল মাত্র চার মাস।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..