1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘তালাশ’ ৫৩, ‘অমানুষ’ ৪১ প্রেক্ষাগৃহে

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৫৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: রমজানের ঈদ থেকেই ঢাকাই সিনেমার ভুবন হয়ে উঠেছে উৎসবমুখ। ঈদের পর থেকে নিয়মিত নতুন নতুন সিনেমা মুক্তি পাচ্ছে। এই ধারাবাহিকতায় শুক্রবার (১৭ জুন) মুক্তি পাচ্ছে নতুন আরও দুইটি সিনেমা।

এরমধ্যে সৈকত নাসির পারিচালিত রাজধানীসহ দেশের বিভিন্ন ৫৩টি সিনেমা হলে মুক্তি পাবে ‘তালাশ’। এই সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে অভিষেক হচ্ছেন আদর আজাদ। তার বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

প্রেম ও নেশাগ্রস্ত একজন রকস্টারের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘তালাশ’। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনী পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র।
এ ছাড়া দেশের ৪১ সিনেমা হলে মুক্তি পাবে অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘অমানুষ’। এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে ছোট পর্দার জনপ্রিয় মুখ মডেল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার। এখানে তিনি জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিবরের সঙ্গে।

যদিও নিজের অভিনীত প্রথম সিনেমার মুক্তির সময় দেশের বাইরে অবস্থান করছেন মিথিলা।

সেখান থেকে মুঠোফোনে তিনি বলেন, ‘অমানুষ-এ একটি আর্বান চরিত্রে আমি অভিনয় করেছি। মেয়েটা বিদেশে থাকে, দেশে বেড়াতে এসে বিপদে পড়ে। এটি একটি কমার্শিয়াল সিনেমা। নিরব তার লুকে ভিন্নতা এনেছে এবং খুব ভালো অভিনয় করেছি। আমার বিশ্বাস সিনেমাটি দর্শকের ভীষণ ভালোলাগবে। দর্শক বাংলা সিনেমার পাশে থাকুক, বাংলা সিনেমা দেখুক, এটাই আমার চাওয়া। আমি তানজানিয়াতে আছি, কিন্তু মনেপ্রাণে আমি সিনেমাটির পাশে আছি।’

এতে নিরব ও মিথিলার পাশাপাশি আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, রাশেদ মামুন অপু, নওশাবা প্রমুখ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..