1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেরপুরে বন্যায় নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৮২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: শেরপুরের ঝিনাইগাতীতে বন্যার পানিতে নিখোঁজের ১৩ ঘণ্টা পর দুজনের উদ্ধার করা হয়েছে। আজ শনিবার (১৮ জুন) সকাল ৬টার দিকে পৃথক স্থান থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের মৃত নফজ উদ্দিনের ছেলে কৃষক আশরাফ আলী (৬০) ও ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের শেখ কাদের আলীর ছেলে রাজমিস্ত্রি আবুল কালাম (৩৩)।

স্থানীয় ইউপি সদস্য মো. রকিব বাদশা জানান, শুক্রবার বিকেল ৫টার দিকে বৈরাগীপাড়া গ্রামের কৃষক আশরাফ আলী অসাবধানতাবশত বন্যার পানিতে পড়ে ভেসে যান। পরে শনিবার সকাল ৬টার দিকে ওই এলাকার শেষ প্রান্তে পানিতে মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয় ব্যক্তিরা।

অপর দিকে ধানশাইল ইউনিয়নের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম বলেন, বিকেল সাড়ে পাঁচটার দিকে বাগেরভিটা গ্রামের রাজমিস্ত্রি আবুল কালাম হাঁস ধরতে গিয়ে বন্যার পানিতে ভেসে নিখোঁজ হন। আজ শনিবার সকাল ৬টার দিকে বাগেরভিটা এলাকার বিলের পানিতে মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে আত্মীয়স্বজনরা।

এর আগে শুক্রবার দুর্ঘটনার খবর পেয়ে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে বিকেল থেকেই অভিযান পরিচালনা করেন ফায়ার সার্ভিসের কর্মী ও পরিবারের সদস্যসহ স্থানীয়রা। তবে রাত আটটা পর্যন্ত নিখোঁজদের পাওয়া না যাওয়ায় উদ্ধার কাজ স্থগিত করা হয়।

ঝিনাইগাতী থানার এসআই আব্দুর রাজ্জাক দুজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..