1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে নকল সন্দেহে ২০ টন টিএসপি সার জব্দ

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১৫২ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে নকল সন্দেহে ২০ টন টিএসপি সার জব্দ করা হয়েছে। গোপন সুত্রে খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে উপজেলা কৃষি অফিসার ওই সারগুলো জব্দ করেন। তবে সার সরবরাহকারীর দাবী সারগুলো কমলগঞ্জের চা বাগানগুলোতে সরবরাহ করার কথা রয়েছে। তবে তাৎক্ষনিকভাবে কাগজপত্র দেখাতে না পারায় সারগুলো জব্দ করা হয়েছে।
জানা যায়, গোপন সুত্রে খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে শমশেরনগর পুিলশ ফাঁড়ির সহযোগিতায় উপজেলা কৃষি অফিসার জনি খান গত শনিবার সন্ধ্যা ৬টায় উপজেলার শমশেরনগর ইউনিয়নের সতিঝিরগাঁও এলাকায় ব্রিকস ফিল্ড সংলগ্ন একটি গুদামে অভিযান চালান। এ সময় ২০ টন টিএসপি সার মজুত দেখতে পান। এ সময় ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন জানান সারগুলো কমলগঞ্জের চা বাগানগুলোতে সরবরাহ করার জন্য রাখা হয়েছে। তবে তাৎক্ষনিকভাবে সঠিক কোন কাগজপত্র দেখাতে না পারায় সারগুলো জব্দ করে স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় রাখা হয়েছে। কাগজপত্র সঠিক পাওয়া গেলে পরীক্ষা নিরীক্ষা করে সারগুলো ছেড়ে দেয়া হবে।
কমলগঞ্জ উপজেলা কৃষি অফিসার জনি খান নকল সন্দেহে ২০ টন টিএসপি সার জব্দ করার সত্যতা নিশ্চিত করেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..