1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বানভাসিদের পাশে দাঁড়ালেন হানিফ সংকেত

  • আপডেট টাইম : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৪৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : বানভাসিদের পাশে দাঁড়ালেন দেশের নন্দিত উপস্থাপক হানিফ সংকেত। পাশাপাশি বিত্তবানদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

আজ রোববার (১৯ জুন) সামাজিকমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন হানিফ সংকেত। সেখানে এসব কথা জানান তিনি।

বন্যা পরিস্থিতি নিয়ে তিনি লেখেন, ‘আধ্যাত্মিক ঐতিহ্যের পুণ্য ভূমি, অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা পর্যটন নগরী সিলেট ও সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত লাখ লাখ মানুষ। সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে পানি, ডুবছে জনপদ, বাড়ছে দুর্ভোগ। বাড়ছে খাদ্য ও পানির চরম সংকট। যোগাযোগ ব্যবস্থাও প্রায় বিচ্ছিন্ন। এরই মধ্যে চলছে অবিরাম বর্ষণ। বন্যা পরিস্থিতির আরো অবনতির আশঙ্কা। স্থবির হয়ে পড়েছে জনজীবন। ’

বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে হানিফ সংকেত লেখেন, ‘মানবেতর জীবনযাপন করছেন পানিবন্দি অসহায় মানুষ। আমাদের ক্ষুদ্র সামর্থ্য দিয়ে আমরা কিছুটা হলেও চেষ্টা করছি দুর্গতদের পাশে দাঁড়ানোর। দেশের সামর্থ্যবান ও বিত্তবান মানুষের প্রতি আহ্বান-আসুন সবাই মিলে এই অসহায় বানভাসি মানুষের পাশে দাঁড়াই। বাড়িয়ে দেই সহযোগিতার হাত।

এর আগে শোবিজ অঙ্গনের বেশ ক’জন তারকা বানভাসিদের পাশে দাঁড়িয়েছেন। এ তালিকায় রয়েছেন- শাকিব খান, অনন্ত জলিল, বাপ্পি চৌধুরী, ডিপজল প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..