1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সমতায় শেষ হলো দ.আফ্রিকা-ভারত টি-টোয়েন্টি সিরিজ

  • আপডেট টাইম : সোমবার, ২০ জুন, ২০২২
  • ১৬৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি জয় দক্ষিণ আফ্রিকার। পরের দুটিতে জিতে সিরিজে সমতায় ফেরে ভারত। এতে বেঙ্গালুরুর শেষ ম্যাচ অঘোষিত ফাইনালে রূপ নেয়। কিন্তু সেই ফাইনালে ভারত কিংবা দক্ষিণ আফ্রিকা নয় জয় হলো বৃষ্টির। এতে করে পাঁচ ম্যাচের সিরিজ ভাগাভাগি করতে বাধ্য হলো দুই দল।

সকাল থেকেই বেঙ্গালুরুর দখল নেয় বৃষ্টি। তবে নির্ধারিত সময়েই টস হয়। মাঝে বৃষ্টি থামলে মাঠ পরিচর্যার পর ম্যাচও শুরু হয়। কিন্তু মাত্র সাড়ে তিন ওভার পর ফের বৃষ্টি নামলে শেষ পর্যন্ত পণ্ড হয়ে যায় দক্ষিণ আফ্রিকা ও ভারতের মধ্যকার পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ।

অবশ্য তার আগে অধিনায়ক হিসেবে অভিষেকের সব ম্যাচেই টস হারের ষোলোকলা পূর্ণ করের পান্ত। পঞ্চম ম্যাচেও হারলে তাদের আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় প্রোটিয়া অধিনায়ক কেশভ মহারাজ। টেম্বা বাভুমা না থাকায় দলটির নেতৃত্ব দেন এ স্পিনার। নির্ধারিত সময়ে ম্যাচ শুরুর আগেই বৃষ্টি। পরে থামলে ম্যাচের এক ওভার কমিয়ে দেয়া হয়। পরে ব্যাটিংয়ে নেমে খুব একটা সুবিধা করতে পারেনি স্বাগতিকরা। দলীয় ২৭ রানেই ভারতের দুই ওপেনার ইশান কিষাণ (১৫) ও ঋতুরাজ গায়কোয়াড়কে (১০) বিদায় করেন প্রোটিয়া পেসার লুঙ্গি এনগিডি। এরপরই বৃষ্টি নামে। শেষ পর্যন্ত বৃষ্টি না থামায় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

ভারতীয় দলের পরের মিশন আয়ারল্যান্ডে। ২৬ ও ২৮ জুন আইরিশদের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি খেলবে ভারতীয়রা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..