1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাংলাদেশকে হারাতে আধঘণ্টাও লাগলো না ওয়েস্ট ইন্ডিজের

  • আপডেট টাইম : সোমবার, ২০ জুন, ২০২২
  • ১৬২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : জয় থেকে অল্প দূরত্বে থেকে চতুর্থ দিনে ব্যাটিংয়ে নামে ওয়েস্ট ইন্ডিজ। উইকেটে এসে ২৬ মিনিটেই জয় নিশ্চিত করেন দুই অপরাজিত উইন্ডিজ ব্যাটার জন ক্যাম্পবেল ও জেরমাইন ব্ল্যাকউড। ৭ উইকেটের জয়ে সিরিজ ১-০ এগিয়ে গেল স্বাগতিকেরা।

রোববার অ্যান্টিগা টেস্টের চতুর্থ দিনের প্রথম সেশনেই জয় তুলে নিয়েছে উইন্ডিজ। জয়ের জন্য স্বাগতিকদের ৮৪ রানের লক্ষ্য দিয়েছিল বাংলাদেশ। গতকাল দ্রুত তিন উইকেট হারালেও দারুণ এক জুটি গড়ে দলকে সহজ জয় এনে দিয়েছেন ক্যাম্পবেল ও ব্ল্যাকউড।

প্রথম ইনিংসে ব্যাটিং বিপর্যয়ে পড়া বাংলাদেশের ১০৩ রানের জবাবে ২৬৫ রান সংগ্রহ করে ক্রেইগ ব্র্যাথওয়েটের দল। দ্বিতীয় ইনিংসেও ব্যাটিং বিপর্যয় এড়াতে পারেনি সাকিব আল হাসানের দল। তবে ষষ্ঠ উইকেটে ১০০ পেরোনো জুটি গড়ে ইনিংস হার এড়ান সাকিব ও নুরুল হাসান সোহান।

দুই ইনিংস মিলে স্বাগতিকদের সামনে জয়ের জন্য দরকার ছিল ৮৪ রান। গতকাল প্রথম চার ওভারে ৩ টপ অর্ডার ব্যাটারকে হারালেও প্রতিরোধ গড়েন ক্যাম্পবেল ও ব্ল্যাকউড। ৪৯ রানে দিন শেষ করার পর আজ সকালে ২৬ মিনিটেই জয় নিশ্চিত করে এই জুটি। একই সঙ্গে ব্যক্তিগত ফিফটি তুলে নেন ক্যাম্পবেল (৫৮)।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..