1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

অবশেষে ঘরে বসে বিনামূল্যেই দেখা যাবে বাংলাদেশের ম্যাচ

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৩৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বহু নাটকীয়তার পর অবশেষে সুখবর পেল বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা। ঘরে বসেই উপভোগ করা যাবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান টেস্ট সিরিজের শেষ ম্যাচটিসহ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো।

জানা গেছে, স্বাগতিকদের বিপক্ষে টিম টাইগার্সের বাকি ম্যাচগুলো বাংলাদেশি স্পোর্টস ভিত্তিক চ্যানেল টি স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে। এছাড়া আইসিসি টিভিতেও সাবস্ক্রিপশন ছাড়াই বিনামূল্যে দেখা যাবে ম্যাচগুলো।

এর আগে সম্প্রচার সত্ব জটিলতার কারণে অ্যান্টিগায় সদ্য সমাপ্ত প্রথম টেস্টটি টিভিতে দেখা থেকে বঞ্চিত হয় বাংলাদেশের সমর্থকরা। যদিও আইসিসির ডিজিটাল প্ল্যাটফর্ম আইসিসি টিভিতে দুই ডলারের বিনিময়ে খেলাটি উপভোগের সুযোগ ছিল। তবে সেভাবে খেলা দেখার অনেকেরই সুযোগ হয়নি।

এছাড়া শেষ দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফেসবুক পেইজেও বিনামূল্যে খেলাটি লাইভ সম্প্রচার করা হলেও সেটি নিরবিচ্ছিন্ন ছিল না। তাই দ্বিতীয় টেস্ট দেখা নিয়েও দুশ্চিন্তায় ছিলেন ক্রিকেট সমর্থকরা। সেই দুর্ভাবনা দূর করে স্বস্তি দিল আইসিসি ও টি স্পোর্টস।

এর আগে সিরিজ শুরু হওয়ার আগেই বিসিবি জানিয়েছিল, ম্যাচ যাতে ফ্রিতে দেখা যায় সে লক্ষ্য নিয়ে তারা কাজ করছে। এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী গণমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে বলেন, ‘এমন সিচুয়েশন সচরাচর হয় না। আমাদের যতটুকু করার আমরা করেছি। আমরা আমাদের মিডিয়া রাইটস নিয়ে, টিভি চ্যানেল নিয়ে পরবর্তীতে কাজ করব। আমাদের দেশের সাধারণ দর্শক যাতে এমন পরিস্থিতিতে আর না পড়েন, সে বিষয়ে আমরা সচেষ্ট থাকব।’

নিজাম উদ্দিন আরও বলেছিলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের মাধ্যমে আইসিসি তাদের টিভিতে দেখাচ্ছে। আমরা চেষ্টা করছি, সাধারণ দর্শকরা যাতে বিনামূল্যে তাদের ডিভাইসে খেলা দেখতে পারেন। সে বিষয়ে আইসিসির সঙ্গে কথা হয়েছে আমাদের।’

আগামী ২৪ জুন থেকে সেন্ট লুসিয়ায় দ্বিতীয় তথা সিরিজের শেষ টেস্ট শুরু হবে। প্রথম টেস্টে বাজে ভাবে হেরে পিছিয়ে থেকেই দ্বিতীয় টেস্টে খেলতে নামবে সাকিব বাহিনী।

টেস্ট সিরিজের পর ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১০, ১৩ এবং ১৬ জুলাই অনুষ্ঠিত হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..