1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

যান্ত্রিক ত্রুটি নিয়ে নেইমারের ব্যক্তিগত বিমানের জরুরি অবতরণ

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৩৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ছুটি কাটাতে বার্বাডোজে গিয়েছিলেন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমার। সেখান থেকে ব্যক্তিগত বিমানে করে বাড়ি ফিরছিলেন তিনি। বার্বাডোজ থেকে ব্রাজিল উড়ে যাওয়ার পথে হঠাৎ করেই গোলযোগ দেখা দেয়ায় খুব দ্রুত বিমানটিকে অবতরণ করাতে বাধ্য হন পাইলট। স্প্যানিশ পত্রিকা মার্কা, ব্রিটিশ পত্রিকা দ্য সান দিয়েছে এ খবর।

বিমানটি আকাশে থাকা অবস্থাতেই জরুরি অবস্থার ঘোষণা করা হয় এবং প্রথম সুযোগেই অবতরণ করানো হয়। তবে, সেই ফ্লাইটে নেইমার কিংবা তার পরিবারের কেউ ছিলেন কি না নিশ্চিত হওয়া যায়নি। ব্রাজিলের উত্তর-পূর্ব অংশে বিমানটি নিরাপদেই অবতরণ করতে পেরেছিল এবং কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বিমানটি ওড়ার আগে বোনের সঙ্গে ইনস্টাগ্রাম স্টোরিতে একটা ছবি পোস্ট করেছিলেন নেইমার।

ব্যক্তিগত বিমান কেনার জন্য ১০.৮ মিলিয়ন পাউন্ড ব্যয় করেছিলেন নেইমার। বিমানটি লিগ্যাসি ৪৫০ মডেলের। তবে, এটা নিশ্চিত নয় উত্তর ব্রাজিলে যে বিমানটি অবতরণ করতে বাধ্য হয়েছে সেটি সেই বিমানটি ছিল কি না। পিএসজির হয়ে দীর্ঘ সময় খেলার পর জাতীয় দলের ডিউটিতে যোগ দিয়েছিলেন নেইমার।

আট আসনের বিমানটি ঘণ্টায় ৫৩১ মাইল অতিক্রম করতে পারে। নেইমারের একটি ব্যক্তিগত হেলিকপ্টারও আছে। সেটি ১০.৫ মিলিয়ন ডলার দিয়ে কেনা।

ব্রাজিলের জাতীয় দলের ডিউটি শেষ করেই ছুটিতে চলে যান পিএসজি তারকা। আগামী কিছুদিনের মধ্যেই নতুন মৌসুম শুরু হতে যাচ্ছে। এর মধ্যে আবার বিশ্বকাপের ব্যস্ততা রয়েছে। আগামী নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ ফুটবল। সুতরাং, খুব দ্রুতই প্রি-সিজন প্রস্তুতি শুরু হতে যাচ্ছে পিএসজির।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..