1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বন্যা বিপর্যস্ত এলাকায় দুর্গত মানুষের পাশে পুলিশ সুপার মৌলভীবাজার

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ১২৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ সাম্প্রতিক বন্যায় মৌলভীবাজার জেলার ৫টি উপজেলা বন্যা প্লাবিত হয়েছে। বড়লেখা, কুলাউড়া, রাজনগর, সদর ও জুড়ী উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে বন্যা কবলিত কয়েক হাজার মানুষ আশ্রয় নিয়েছে।

ইতোমধ্যে বন্যা দুর্গত এলাকায় জেলা পুলিশের তরফ থেকে বিভিন্ন সময় প্রায় আট হাজার প্যাকেট শুকনো খাবার, পানি বিশুদ্ধকরন ট্যাবলেট, খাবার স্যালাইনসহ প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়েছে। বন্যা কবলিত মানুষকে উদ্বার করতে প্রতিটি থানায় গঠন করা হয়েছে কুইক রেসপন্স টিম। বন্যা পরিস্থিতির সার্বিক তদারকির জন্য একজন পুলিশ পরিদর্শকের নেতৃত্বে গঠন করা হয়েছে ১০ সদস্য বিশিষ্ট ” বন্যা মনিটরিং সেল”।

বন্যা কবলিত অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে মৌলভীবাজার জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় আজ বুধবার ২২ জুন ২০২২ মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার বন্যা দুর্গত বড়লেখা, জুড়ী, কুলাউড়া ও রাজনগর উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্র পরিদর্শন করে বানভাসি মানুষের সার্বিক খোঁজখবর নেন।

পরে তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এম.পি. র সাথে বন্যা দুর্গত এলাকায় ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউসার দস্তগীর, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালেক, জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার এবং পুলিশ সদস্যবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..