1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জীবনের ঝুঁকি নিয়ে বন্যায় উদ্ধার কাজ চালিয়েছে র‍্যাব: র‍্যাব প্রধান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ২৪২ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি :: র‍্যাব প্রধান আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ভয়াবহ বন্যায় র‍্যাব জীবনের ঝুঁকি নিয়ে বন্যার্তদের উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে এসেছে। তাদের খাবার দিয়েছে। আশ্রয় কেন্দ্রে জায়গা করে দিয়েছে। বন্যায় যেখানে আমরা নিজেরাই সংকটাপন্ন ছিলাম। সেখানে ঝুঁকি নিয়ে সুনামগঞ্জের বানভাসির পাশে আমাদের র‍্যাব সদস্যরা উদ্ধার কাজ ও ত্রাণ কার্যক্রম চালিয়েছে। এখনো ত্রাণ তৎপরতায় আমাদের সদস্যরা বন্যা কবলিত এলাকায় কাজ করছেন। আমি বিশ্বাস করি সুনামগঞ্জবাসী দুর্যোগে র‍্যাব যেভাবে পাশে ছিল আজীব তারা কৃতজ্ঞতাসহীত স্মরণ রাখবেন।

তিনি বলেন, দেশের বিভিন্ন দুর্যোগ ক্লান্তিকালে র‍্যাব মানুষের পাশে দাঁড়িয়েছে। যেভাবে করোনাকালেও ছিল। র‍্যাব এখন মানুষের আস্তা ও বিশ্বাসের জায়গায় স্থান করে নিয়েছে।

এভাবে সাহসিকতারসহীত মানুষের দুর্যোগ দুর্বিপাকে পাশে থেকে পেশাগত দায়িত্ব পালন করে যেতে র‍্যাব সদস্যদের প্রতি নির্দেশনা দেন র‍্যাব প্রধান।

বৃহস্পতিবার বিকেলে র ্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-৯ এর কোম্পানি -৩ এর সুনামগঞ্জ কার্যালয়ে র‍্যাব সদস্যদের সাথে বন্যা মোকাবেলা শীর্ষক সমাবেশে এসব কথা বলেন তিনি।

এসময় সুনামগঞ্জ-৩ এর কোম্পানি কমান্ডার সিঞ্চন আহমেদসহ অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

পরে তিনি সুনামগঞ্জের বন্যা কবলিত বিভিন্ন গ্রামে ত্রাণ বিতরণ করেন ও বানভাসিদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।

 

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..