1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মিচেল-ব্লান্ডেলের ব্যাটে এগোচ্ছে নিউজিল্যান্ড

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৩৩৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: প্রথম দুই টেস্টে জিতে এরই মধ্যে সিরিজ নিজেদের করে নিয়েছে বেন স্টোকসের ইংল্যান্ড। এবার সিরিজের তৃতীয় এবং শেষ টেস্ট। নিউজিল্যান্ডের লজ্জা বাঁচানোর লড়াই। হোয়াইটওয়াশের লজ্জা। সেই লজ্জা বাঁচানোর মিশনে নেমে শুরুতেই ইংলিশ বোলারদের দাপটে মনে হচ্ছিল উড়েই যাবে কিউইরা। যদিও ড্যারিল মিচেল আর টম ব্লান্ডেল মিলে প্রতিরোধ গড়ে তুলতে পেরেছেন এবং কিউইদের টেনে নিয়ে চলছেন। প্রথম দিন শেষে নিউজিল্যান্ডের স্কোর দাঁড়িয়েছে ৯০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২২৫ রান।

প্রথম দিনের শেষ বিকেলে ১০২ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন রয়েছেন কিউই মিডল অর্ডারের এই ব্যাটার। ১৫৯ বলে ৭৮ রান নিয়ে ড্যারিল মিচেল এবং ১০৮ বলে ৪৫ রান নিয়ে ব্যাট করছেন টম ব্লান্ডেল।

অথচ এর আগে ১২৩ রানের মধ্যেই ৫ উইকেট হারিয়ে বসেছিল নিউজিল্যান্ড। লিডসের হেডিংলিতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড অধিনায়ক কেনে উইলিয়ামসন। ব্যাট করতে নেমে শুরুতেই টম ল্যাথামের উইকেট হারিয়ে বিপদে পড়ে কিউইরা।

সেই বিপদ বাড়তে থাকে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকায়। ২০ রান করে বিদায় নেন উইল ইয়ং। অধিনায়ক কেনে উইলিয়ামসন আউট জন ৩১ রান করে। ডেভন কনওয়ে করেন ২৬ রান এবং হেনরি নিকোলস আউট হয়ে যান মাত্র ১৯ রান করে।

ইংলিশদের মধ্যে স্টুয়ার্ট ব্রড এবং জ্যাক লিচ নেন ২টি করে উইকেট এবং জেমি ওভারটন নেন ১টি উইকেট।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..