1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফেঁসে যাচ্ছেন সুশান্তের প্রেমিকা রিয়া

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৩৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: কদিন আগেই ছিল বলিউডে জনপ্রিয় অভিনেত্রী সুশান্ত সিং রাজপুতের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। সেই দিন সুশান্তের সঙ্গে কিছু ছবি শেয়ার করে আবেগ প্রকাশ করেন রিয়া চক্রবর্তী। এই রেশ কাটতে না কাটতেই আবারও সুশান্ত সিং রাজপুতের মাদক মামলায় রিয়া চক্রবর্তীর নাম উঠে এলো। এ মামলায় শুধু রিয়া নয়, এনসিবির তালিকায় রয়েছেন রিয়ার ভাই শৌভিকও। বুধবার এই মামলায় চার্জশিট দিয়েছে কেন্দ্রীয় সংস্থা।

এনসিবির পেশ করা চার্জশিটে নাম রয়েছে রিয়া ও শৌভিকসহ রয়েছে মোট ৩৩ জনের নাম। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে-সরকারি আইনিজীবী অতুল সরপান্ডে আদালতকে জানান, চার্জশিটে যে সকল (৩৩ জন) অভিযুক্তের নাম রয়েছে তাদের বিরুদ্ধে চার্জ গঠনের জন্য তথ্য-প্রমাণ পেশ করল এনসিবি।

মুম্বাইয়ের বিশেষ এনডিপিএস আদালতে সরকার পক্ষের তরফে রিয়া ও শৌভিকের বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবন এবং সুশান্তের জন্য তা কেনার চার্জ গঠনের আবেদন জানানো হয়েছে। কিন্তু সেই চার্জ গঠন করা যায়নি, কারণ বেশ কিছু অভিযুক্ত অভিযোগ খারিজের আবেদন জানিয়েছে। সেই মামলার রায় পাওয়ার পরই চার্জ গঠন করা হবে বলে জানান বিচারক। আগামী ১২ই জুলাই এই মামলার শুনানি হবে।

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ। প্রথমে সন্দেহের তালিকায় উঠে আসে সুশান্তের প্রেমিকা রিয়ার নাম। তার নামে অভিযোগ জানায় সুশান্তের পরিবার। সেখান থেকেই সামনে আসে মাদক কান্ড। ২০২০ সালে ৭ সেপ্টেম্বর এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকবার পর ৫ অক্টোবর শর্তসাপেক্ষে জামিন পান এই অভিনেত্রী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..