1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ে সেমিনার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৩১৭ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: শ্রীমঙ্গলে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত সামাজিক নিরাপত্তা কর্মসুচির সফল বাস্তবায়নবিষয়ক সেমিনার অনু্ষ্ঠিত হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের কনফারেন্স হলে এ সেমিনার অনু্ষ্ঠিত হয়।

সেমিনারে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন।

প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়।

সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুয়েব হোসেন চৌধুরী। সেমিনারে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, আশীদ্রোন ইউপি চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন, শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর মীর এমএ সালাম প্রমুখ।

সেমিনারে জানানো হয়, সমাজসেবা অধিদপ্তর দেশের দুস্থ, অবহেলিত, পশ্চাৎপদ, দরিদ্র, এতিম, অটিস্টিক, প্রতিবন্ধী এবং সমাজের অনগ্রসর মানুষের কল্যাণ ও উন্নয়নের ক্ষেত্রে ব্যাপক ও বহুমুখী কর্মসুচি নিয়ে সামাজিক নিরাপত্তা বেষ্টনি সুদৃঢ়করনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী পরিত্যক্তা দুস্থ মহিলা ভাতা, অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা, প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপবৃত্তি, মুক্তিযোদ্ধা সম্মানী ভাতা ইত্যাদি প্রবর্তন করেছে। বিশেষ করে শ্রীমঙ্গলের চা শিল্পাঞ্চলের ৮ হাজার ৮৬২ জন চা শ্রমিককে ৫ হাজার টাকা করে ৪ কোটি ৪২ লাখ ১০ হাজার টাকা বিতরন করা হচ্ছে।

সেমিনারে জনপ্রতিনিধি, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, মহিলা ইউপি সদস্য, সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সাংবাদিকরা উপস্থিহত ছিলেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..