1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

উদ্বোধনে হবে অপেক্ষার অবসান

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৫৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: আলোর ছটায় উদ্ভাসিত পদ্মার পাড়। সকাল ১০টার পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাওয়া প্রান্তে উদ্বোধন ঘোষণা করবেন স্বপ্নের পদ্মা সেতুর।

আজ শনিবার সকাল থেকেই আমন্ত্রিত অতিথিরা আসছেন, যোগ দিচ্ছেন সুধী সমাবেশে। টোল প্লাজায় ওঠার আগেই ডানে করা হয়েছে সমাবেশস্থল। এখানেই হবে সুধী সমাবেশ ও উদ্বোধন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ সেলিম, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের নতুন মন্ত্রী শ ম রেজাউল করিম, শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী, আমির হোসেন আমুসহ রাজনৈতিক নেতা, বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিরা এরই মধ্যে প্রবেশ করেছেন সমাবেশস্থলে। সময় যত যাচ্ছে ততই দীর্ঘ হচ্ছে অতিথি তালিকা। এখন অপেক্ষা প্রধানমন্ত্রীর। তিনি আসবেন ঘোষণা দেবেন। কোটি মানুষের দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটাবেন।

৩০ হাজার ১৯৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত ৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মা বহুমুখী সেতু রাজধানী ঢাকাসহ দেশের অন্যান্য বড় শহরের সঙ্গে দক্ষিণ ও পশ্চিমাঞ্চলের ২১ জেলার সড়ক ও রেল যোগাযোগ স্থাপন করবে। পদ্মা সেতু দক্ষিণ এবং পশ্চিমাঞ্চলের ২১ জেলার উন্নয়নের সঙ্গে দেশের সার্বিক অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে দুই পাশের মহাসড়ক, নদী তীর। পদ্মা সেতুর আশপাশের এলাকাসহ গোটা দেশের মানুষ উচ্ছ্বাস নিয়ে পদ্মা সেতু চালুর অপেক্ষা করছেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..