1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেষ ম্যাচে এসে জিতল অস্ট্রেলিয়া

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৪২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: আগের ম্যাচেই অস্ট্রেলিয়াকে হারিয়ে দিয়ে ঘরের মাঠে ওয়ানডে সিরিজ নিজেদের করে নিয়েছিল শ্রীলঙ্কা। ২৫৮ রান করেও ম্যাচ জিতে নিয়েছিল তারা মাত্র ৪ রানের শ্বাসরূদ্ধকর এক জয়ে। সিরেজের পঞ্চম এবং শেষ ম্যাচে এসে কম রান করেও জয়ের প্রায় কাছাকাছি পৌঁছে গিয়েছিল শ্রীলঙ্কা।

কিন্তু পুঁজি এত কম ছিল যে, শেষ পর্যন্ত আর পারেনি। ৪ উইকেটে ম্যাচ হারতে হয়েছে তাদের। লঙ্কানদের করা মাত্র ১৬০ রানের চ্যালেঞ্জ টপকাতে ৬ উইকেট হারাতে হয়েছে অসিদের।

শেষ পর্যন্ত ৩৯.৩ ওভারে ৪ উইকেটের ব্যবধানে জয় তুলে নিতে পেরেছে অস্ট্রেলিয়া। অ্যালেক্স ক্যারে সর্বোচ্চ ৪৫ রান করে অপরাজিত থাকেন। মার্নাস ল্যাবুশেন করেন ৩১ রান। ২৫ রানে অপরাজিত থাকেন ক্যামেরন গ্রিন। মিচেল মার্শ করেন ২৪ রান।

১৬১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই অ্যারোন ফিঞ্চের উইকেট হারিয়ে বসে। ফিঞ্চ আউট হন শূন্য রানে। নিয়মিত বিরতিতে উইকেট পড়লেও লক্ষ্য বড় না হওয়ায় জয় পেয়ে যায় তারা।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৪৩.১ ওভারে ১৬০ রান করে অলআউট হয়ে যায় শ্রীলঙ্কা। শীর্ষ ব্যাটাররা সবাই ব্যর্থ হওয়ার পর লোয়ার মিডল অর্ডারে চামিকা করুনারতেœ জ্বলে ওঠেন। ৭৫বলে তিনি খেলেন ৭৫ রানের ইনিংস। তার ব্যাটে ভর করেই ১৬০ রান সংগ্রহ করে লঙ্কানরা। ২৬ রান করেন কুশল মেন্ডিস।

ম্যাচ হেরে গেলেও সেরার পুরস্কার ওঠে চামিকা করুনারতেœর হাতে এবং সিরিজ সেরার পুরস্কার ওঠে কুশল মেন্ডিসের হাতে। ৫ ম্যাচের সিরিজ নিষ্পত্তি হলো ৩-২ ব্যবধানে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..