1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাংলা সিনেমার জনপ্রিয় ওড়িয়া অভিনেতার মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৪১ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ওড়িয়া সিনেমার জনপ্রিয় খল অভিনেতা রাইমোহন পারিদার মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। এ সময় স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার (২৪ জুন) সকালে ভুবনেশ্বরের প্রাচী বিহার এলাকায় অভিনেতার বাসভবন থেকে পরিবারের সদস্যরা মৃত অবস্থায় উদ্ধার করে তাকে।

পিটিআই-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, রাইমোহন পারিদার মৃত্যুকে আত্মহত্যার ঘটনা বলে ধারণা করা হচ্ছে। তবে পুলিশ এই বিষয়ে তদন্ত শুরু করেছে। এছাড়া এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, অভিনেতার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

রাইমোহন পারিদা ওড়িয়া এবং বাংলা সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেন। পাশাপাশি একজন থিয়েটার শিল্পীও ছিলেন তিনি।

রাইমোহন তার ক্যারিয়ারে শতাধিক ওড়িয়া এবং ১৫টি বাংলা সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া ওড়িয়া যাত্রায় (স্থানীয় থিয়েটার) একজন জনপ্রিয় ব্যক্তিত্ব ছিলেন। তিনি ‘সিঙ্গা বাহিনী’, ‘রানা ভূমি’, ‘কুলাননন্দন’ এর মতো সিনেমায় অভিনয় করেছেন। এ ছাড়া ‘বাঘিনী’, ‘মেন্টাল’সহ অনেক জনপ্রিয় বাংলা সিনেমায়ও দেখা গেছে তাকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..