1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেরপুরে বন্যার্তদের মাঝে হাইওয়ে পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৩০৬ বার পঠিত

নবীগঞ্জ প্রতিনিধি :: বন্যার্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের পুলিশ সুপার মো. শহিদ উল্লাহ। শনিবার (২৫ জুন) বিকাল সাড়ে ৩টায় শেরপুর হাইওয়ে থানা ভবনের নীচে এই সব খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

এতে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর হাইওয়ে থানা এলাকাধীন বন্যাকবলিত পরিবারের মাঝে তিনি এই সব খাদ্যসামগ্রী প্রদান করেছেন।

পুলিশ সুপার মো. শহিদ উল্লাহ বলেন, সিলেট বিভাগের প্রত্যন্ত অঞ্চলে পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যায় লাখ-লাখ মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। মানুষের পাশে সরকার আছে। পাশাপাশি পুলিশ সহ বিভিন্ন ইউনিটের লোকজন পাশে থেকে সহায়ত করছেন।

আইনশৃঙ্খলা প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশ পুলিশ আপনাদেরই অংশ, জনগনের বন্ধু। এজন্য যেকোনো বিপদে-আপদে পুলিশ জনগনের পাশে থাকে। বিভিন্ন ইউনিটের পাশাপাশি শুরু থেকে বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ সহায়তা প্রদানে এখন পর্যন্ত পুলিশ কাজ করে যাচ্ছে। সমাজের সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে বন্যা নামক এই দুর্যোগ শীঘ্রই আমরা কাটিয়ে উঠতে পারবো।

তিনি আরও বলেন- হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক (অতিরিক্ত আইজিপি) মল্লিক ফখরুল ইসলাম এর আর্থিক অনুদান ও পৃষ্টপোষকতায় এবং পুলিশ সুপার (প্রশাসন এন্ড প্ল্যানিং) মো. মোস্তাফিজুর রহমান সহ সংশ্লিষ্টদের নিজস্ব খাত থেকে এই খাদ্যসামগ্রী প্রদান করা হচ্ছে। ইতিমধ্যে সিলিট ও সুনামগঞ্জে প্রায় সাড়ে ৩শতাধিক পরিবারে সহায়তা করেছি। গতপরশু প্রায় ৪শতাধিক লোকের মাঝে রান্না করা খাবারের ব্যবস্থা করে দিয়েছি। এবং আজকের এই কার্যক্রম। বন্যা নামক এই দুর্যোগ শেষ না হওয়া পর্যন্ত আমাদের এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন- সহকারী পুলিশ সুপার, সিলেট হাইওয়ে সার্কেল শেখ মাসুদ করিম, শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব, দৈনিক সমকাল পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি মো. নুরুল ইসলাম, দেশ টিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি সালেহ এলাহী কুটি, দৈনিক সমচার পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি আব্দুস সামাদ আজাদ প্রমুখ।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..