1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার ট্রলের শিকার ‘পুষ্পারাজ’

  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৩৫০ বার পঠিত

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। বক্স অফিসে ঝড় তোলেন একাই। তবে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার দুর্দান্ত সাফল্যের পর তার জনপ্রিয়তা আরও বেড়ে গেছে। এখন তিনি শুধু দক্ষিণী সিনেমা নয় ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুপারস্টার হিসেবে পরিচিত। তবে সম্প্রতি এক ছবির কারণে ট্রলের মুখে ‘পুষ্পারাজ’।

ওই ছবিতে দেখা যায়, আল্লু অর্জুন পরেছেন একটি ঢোলা টি-শার্ট ও কালো ট্রাউজার। তার গালভর্তি দাড়ি-গোঁফ, চোখে কালো চশমা, ঝাঁকড়া চুল।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ট্রলের মুখে পড়েন আল্লু অর্জুন। এমনকি অভিনেতার ওজন নিয়েও শুরু হয় কাঁটাছেড়া। নেটিজেনদের দাবি, সাধারণ যা, তা থেকে অনেকটাই মোটা লাগছে তাকে। এরপর বয়ে যায় কটাক্ষের বন্যা।

একজন লিখেছেন, ‘কী মোটা হয়েছে!’ কেউ কেউ বলছেন, ‘যত দিন যাচ্ছে, বুড়ো হচ্ছে।’

বলিউডে সুঠাম চেহারার কদর আগাগোড়াই। তবে দক্ষিণী ছবিতে যদিও এ ধরনের রীতি নেই। সেখানে সাধারণ বা ভারী চেহারার অভিনেতারাও অনায়াসে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু তারপরও বিতর্কের মুখে আল্লু। তবে সমালোচনা এড়িয়ে আপাতত অভিনেতা ব্যস্ত ‘পুষ্পা-২’র শুটিং নিয়ে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..