1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মুকুল বোসের প্রতি আ.লীগের শ্রদ্ধা নিবেদন

  • আপডেট টাইম : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ২২১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য প্রয়াত মুকুল বোসের প্রতি শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ। আজ সোমবার সকাল সাড়ে ১০টার পরে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা এই শ্রদ্ধা জানান।

গত শনিবার ভারতীয় সময় ভোররাতে দেশটির চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুকুল বোস। রোববার বিকেলে তাঁর মরদেহ দেশে আনা হয়।

শ্রদ্ধা জানাতে তাঁর মরদেহ আজ সকাল ১০টার পরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আনা হয় মুকুল বোসের মরদেহ। তাঁর আগে কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চ করা হয় শ্রদ্ধা জানাতে।

সাড়ে ১০টার পরে কেন্দ্রীয় নেতাদের নিয়ে শ্রদ্ধা জানান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, শাজাহান খান, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদনের পরে সম্মান জানান কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং বিভিন্ন সামাজিক সংগঠন। মুক্তিযোদ্ধা এই নেতাকে গার্ড অফ অনার জানায় পুলিশের এক চৌকস দল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..