1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দিল্লিতে এবার শবেবরাত পালনে নিষেধাজ্ঞা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৩৪৮ বার পঠিত

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ঠেকাতে নতুন করে বিধিনিষেধ আরোপ করা হয়েছে ভারতের রাজধানী দিল্লিতে। প্রকাশ্যে পান করা ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান যেমন হোলি (দোল উৎসব), শবেবরাত এবং নবরাত্রি উৎসব পালনের ওপর এ নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। খবর দি ইকোনোমিকস টাইমসের।

আজ মঙ্গলবার জারি করা নির্দেশনায় বলা হয়েছে বিমানবন্দর, রেলস্টেশন এবং বাসস্ট্যান্ডগুলোতে যাত্রীদের করোনা পরীক্ষা করা হবে।

দিল্লি সরকার বাজার, শপিংমল এবং জনবহুল এলাকাগুলোতে বিশেষভাবে নজরদারি চালানোরও সিদ্ধান্ত নিয়েছে। ভিড় হয় এমন বেসরকারি বাসস্ট্যান্ড গুলোতে যাত্রীদের করোনা পরীক্ষা করা হবে। যেসব রাজ্যে সংক্রমণ বেশি, সেসব রাজ্য থেকে আগত যাত্রীদেরও এ পরীক্ষা করা হবে।

দিল্লিতে দৈনিক সংক্রমণ এক হাজার ছাড়িয়ে গেছে। গত বছরের ১৯ ডিসেম্বর দৈনিক সংক্রমণ শেষবার এ পর্যায়ে পৌঁছেছিল। যে হারে সংক্রমণ বাড়তে শুরু করেছে তাতে প্রশাসনের উদ্বেগ ক্রমশ বাড়ছে। ভারতে গত ২৪ ঘণ্টায় সাড়ে ৪৭ হাজার ২৬৪ জন সংক্রমিত হয়েছেন এবং ২৭৭ জনের মৃত্যু হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..