1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আবারও সুন্দরবনে আগুন

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ৩৩০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: পূর্ব সুন্দরবন বিভাগের শরণখোলা রেঞ্জের দাসে ভারানি এলাকায় আবারও আগুন লেগেছে।

আজ বুধবার (৫ মে) সকাল ১০টার দিকে গতকালের আগুনে পুড়ে যাওয়া স্থানের দক্ষিণ পাশে এ আগুন লাগে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা সঞ্জয় দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সুন্দরবন পূর্ব বন বিভাগের বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও) মোহাম্মাদ বেলায়েত হোসেন জানান, গতকাল যেখানে আগুন লেগেছিল সেখানের পাশে কিছু ধোঁয়ার মতো দেখা গেছে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছেছে। সুন্দরবনের বনরক্ষী ও কর্মকর্তারাও ঘটনাস্থলে রয়েছে। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা সঞ্জয় দাস জানান, স্থানীয়দের মাধ্যমে আগুনের খবর পেয়ে বাগেরহাট, মোরেলগঞ্জ ও শরণখোলার তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পৌঁছেছে। সোমবার যেখানে আগুন লেগেছিল, এবারের আগুন তার থেকে কিছুটা কাছাকাছি স্থানে। ভোলা নদী থেকে ২৫টি ডেলিভারি পাইপ লাগিয়ে আগুন লাগার স্থান পর্যন্ত নেওয়া হয়েছে। আগুনের স্থানে পানি দেওয়া শুরু করা হয়েছে। আশা করা হচ্ছে, খুব তারাতারি আগুন নেভাতে সক্ষম হবো।

উল্লেখ্য, এর আগে সোমবার (৩ এপ্রিল) বেলা ১২টার দিকে শরণখোলা রেঞ্জের দাসে ভারানি এলাকায় আগুন লাগে। ফায়ার সার্ভিস, বন বিভাগ ও স্থানীয়দের প্রায় ৩০ ঘণ্টার চেষ্টায় মঙ্গলবার বিকেল ৫টায় আগুন নিভে যায়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..