1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে সড়ক নিরাপত্তা কমিটির কর্মপরিকল্পনা বিষয়ক কর্মশালা

  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২২৮ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ও ব্র্যাকের আয়োজনে সড়ক নিরাপত্তা বিষয়ক কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল (৩১জুলাই) রবিবার সকালে সদর উপজেলার লামা কাগাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হল রুমে এ কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় সড়ক নিরাপত্তা কমিটির সদস্য মতিউর রহমান খলকু, দেলোয়ার হোসেন, আশরাফুল হক জুবেল, শাহীন আহমেদ,আবুল কালাম, জাহাঙ্গীর আলম, লায়েন মিয়া, সেলিম আহমদ,মুস্তাফিজুর রহমান। কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালাটি পরিচালনা ও তথ্য উপস্থাপন করেন ফিল্ড কমিউনিকেটর, ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচি মোহাম্মদ শফিকুল ইসলাম। সকলের আলোচনার ভিত্তিতে সড়ক নিরাপত্তা সচেতনতা বিষয়ে একটি কর্মপরিল্পনা গ্রহন করা হয়। কমিটির সদস্যরা কিভাবে এই কর্মপরিকল্পনা অনুযায়ী কাজ করবে সে বিষয়ে দিক নিদের্শনা দেয়া হয়। সবশেষে সকলের মধ্যে প্রশিক্ষণের সনদপত্র প্রদান করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..