1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

মেয়াদোত্তীর্ণ কুলাউড়া উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা

  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৪১২ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি: সংগঠনকে আরো শক্তিশালী ও ঢেলে সাজানোর লক্ষ্যে মেয়াদোত্তীর্ণ কুলাউড়া উপজেলা বিএনপির বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে মৌলভীবাজার জেলা বিএনপি।
জেলা বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো.ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার(৩১ জুলাই) রাতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়,রোববার অনুস্টিত জেলা বিএনপির সভাপতি সাবেক এম পি এম নাসের রহমান এর সভাপতিত্বে সাংগঠনিক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় সিদ্ধান্ত হয়,খুব শিগগিরই কুলাউড়া উপজেলা বিএনপির সকল নেতৃবৃন্দের সাথে আলোচনাক্রমে নতুন আহবায়ক কমিটি গঠন করা হবে। জেলা বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো.ফখরুল ইসলাম জানান,ভোটাধিকার ও গনতন্ত্র পুনরুদ্ধার করতে হলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কে মুক্ত করতে হবে। সেজন্য তৃণমুলে আমাদের সংগঠন কে আরো শক্তিশালী করে জনগণের ঐক্য গড়ে তোলে ও সকলকে ঐক্যবদ্ধ করে আমাদেরকে ঘুরে দাঁড়াতে হবে। এজন্য দলকে পুনঃগঠন করা আবশ্যক।
উল্লেখ, ২০১৯ সালের ৩১ জুলাই অনুস্টিত কাউন্সিলের মাধ্যমে জয়নাল আবেদীন বাচ্চু কে সভাপতি ও বদরুজ্জামান সজল কে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কুলাউড়া উপজেলা বিএনপির কমিটি অনুমোদন দেয় জেলা বিএনপি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..