1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ওসমানী মেডিক্যালে শিক্ষার্থীদের ওপর হামলা ঘটনায় আটক ২

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৩২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নারী ইন্টার্ন চিকিৎসকের সঙ্গে খারাপ আচরণ এবং তিন শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় দুজনকে আটক করেছে কোতয়ালি থানা পুলিশ। সোমবার (১ আগস্ট) রাতে তাদের আটক করা হয়।

এদিকে হামলার ঘটনার আহূত আন্দোলন স্থগিত করেছেন ইন্টার্ন চিকিৎসকরা। ওসমানী হাসপাতালের পরিচালক ও ওসমানী মেডিক্যাল কলেজের অধ্যক্ষের আশ্বাসে তারা আন্দোলন মঙ্গলবার বেলা ২টা পর্যন্ত আন্দোলন স্থগিত করেছেন।

আটক দুজন হলেন নগরের মুন্সিপাড়ার মৃত রানা আহমদের ছেলে মাহিদ হাসান রাব্বী (২৭) ও কাজলশাহ এলাকার আবদুল হান্নানের ছেলে এহসান আহমদ (২২)।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, হাসপাতালের পরিচালক ও কলেজের অধ্যক্ষের কাছে শিক্ষার্থীরা তাদের পাঁচ দফা দাবি উপস্থাপন করেন। তাদের দাবি বাস্তবায়নের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বেলা ২টা পর্যন্ত আন্দোলন স্থগিত করা হয়েছে।

তিনি বলেন, তাদের দাবি বাস্তবায়ন করা হবে। ফলে তারা অবরোধ স্থগিত করেছেন।

এর আগে সোমবার (১ আগস্ট) রাত ১০টায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের তিন শিক্ষার্থীর ওপর হামলা চালায় বহিরাগতরা। এর প্রতিবাদে শিক্ষার্থীরা সড়ক অবরোধ ও হাসপাতালের সব ফটক বন্ধ করে আন্দোলন করেন। পরে হাসপাতালের পরিচালককে অবরুদ্ধ করে রাখেন আন্দোলনকারীরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..