1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ওসমানী মেডিক্যালে শিক্ষার্থীদের ওপর হামলা ঘটনায় আটক ২

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৫৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নারী ইন্টার্ন চিকিৎসকের সঙ্গে খারাপ আচরণ এবং তিন শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় দুজনকে আটক করেছে কোতয়ালি থানা পুলিশ। সোমবার (১ আগস্ট) রাতে তাদের আটক করা হয়।

এদিকে হামলার ঘটনার আহূত আন্দোলন স্থগিত করেছেন ইন্টার্ন চিকিৎসকরা। ওসমানী হাসপাতালের পরিচালক ও ওসমানী মেডিক্যাল কলেজের অধ্যক্ষের আশ্বাসে তারা আন্দোলন মঙ্গলবার বেলা ২টা পর্যন্ত আন্দোলন স্থগিত করেছেন।

আটক দুজন হলেন নগরের মুন্সিপাড়ার মৃত রানা আহমদের ছেলে মাহিদ হাসান রাব্বী (২৭) ও কাজলশাহ এলাকার আবদুল হান্নানের ছেলে এহসান আহমদ (২২)।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, হাসপাতালের পরিচালক ও কলেজের অধ্যক্ষের কাছে শিক্ষার্থীরা তাদের পাঁচ দফা দাবি উপস্থাপন করেন। তাদের দাবি বাস্তবায়নের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বেলা ২টা পর্যন্ত আন্দোলন স্থগিত করা হয়েছে।

তিনি বলেন, তাদের দাবি বাস্তবায়ন করা হবে। ফলে তারা অবরোধ স্থগিত করেছেন।

এর আগে সোমবার (১ আগস্ট) রাত ১০টায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের তিন শিক্ষার্থীর ওপর হামলা চালায় বহিরাগতরা। এর প্রতিবাদে শিক্ষার্থীরা সড়ক অবরোধ ও হাসপাতালের সব ফটক বন্ধ করে আন্দোলন করেন। পরে হাসপাতালের পরিচালককে অবরুদ্ধ করে রাখেন আন্দোলনকারীরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..