1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

৮ হাজার রানের মাইলফলক ছুঁয়ে তামিম

  • আপডেট টাইম : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৩০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: দুই ওপেনার লিটন দাস ও তামিম ইকবালের ব্যাটে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে বড় স্কোরের ভিত পেয়েছে বাংলাদেশ। ২৫ ওভার শেষে টাইগারদের রান ১ উইকেট না হারিয়ে ১১৯।

অধিনায়ক তামিম ইকবাল পূর্ণ করেছেন ক্যারিয়ারের ৫৪তম হাফ সেঞ্চুরি। একই সঙ্গে ছুঁয়েছেন ওয়ানডেতে প্রথম বাংলাদেশি ব্যাটার হিসেবে ৮ হাজার রানের মাইলফলক। ব্যক্তিগত ৫৭ রানের সময়ে তামিম এ বিশেষ রেকর্ডের সঙ্গী হন।

মাইলফল ছুঁয়ে বেশিক্ষণ টিকতে পারেননি তামিম। ৬২ রান করে সিকান্দার রাজাকে মারতে যেয়ে ধরা পড়েন ইনোসেন্ট কাইয়ার হাতে। তার ইনিংসে ছিল ৯টি চার।

অন্যপ্রান্তে, লিটন দাস টিকে রয়েছেন। হাফ সেঞ্চুরির পথে ছুটছেন তিনি।

আজ দুপুরে দুই টাইগার ওপেনার লিটন ও তামিম দেখেশুনে শুরু করেন। হারারে স্পোর্টস ক্লাব উইকেটের বাউন্সে অভ্যস্ত হতে কিছুটা সময় নেন তারা। উদ্বোধনী উইকেটে সেঞ্চুরি জুটি গড়েন দুই ব্যাটার।

জিম্বাবুয়ের দুই সিমার রিচার্ড এনগারাভা ও ভিক্টর নিয়াউচি লাইন ও লেংথ ধরে রেখে বল করেন ও লিটন ও তামিমকে বেশ কয়েকবার পরাস্ত করেন। তবে দুই অভিজ্ঞ ব্যাটার ধীরে ধীরে নিজেদের প্রাধান্য বিস্তার করেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..